1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে মাহফুজ আনামের বিরুদ্ধে আরো এক মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে মাহফুজ আনামের বিরুদ্ধে আরো এক মামলা

  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৬৯ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে আমলগ্রহণকারী ম্যাজিস্ট্রেট আদালতে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে ১শ কোটি টাকার আরো একটি মানহানীর মামলা দায়ের করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সুজন। মঙ্গলবার সকালে আদালত তার দায়েরকৃত মামলাটি গ্রহণ করে পুলিশকে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহনের নির্দেশ দেন। এর আগে সোমবারও জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের সন্তান যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবুল কাশেম সুনামগঞ্জে একটি ১শ কোটি টাকার মানহানির মামলা করেন।
মামলার বিবরণে জানা যায়, মাহফুজ আনাম ২০০৭ সালে একটি গোয়েন্দা সংস্থার সরবরাহকৃত মিথ্যা তথ্যের ভিত্তিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে একটি মানহানীকর সংবাদ প্রকাশ করেন।
এই সংবাদ প্রকাশের পর শেখ হাসিনার দেশ বিদেশে ভাবমূর্তি ক্ষুন্ন হয়। গত ৬ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে অংশ নিয়ে মাহফুজ আনাম তার ভূুল স্বীকার করেন। তিনি এসব ঘটনায় জানতে পেরে মাহফুজ আনামের বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্ত নেন। ডেইলি স্টারের মানহানিকর সংবাদে বাদীর সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ১শ কোটি টাকার মানহানী হয়েছে। মাহফুজ আনাম শাস্তিযোগ্য অপরাধ করায় বাদী সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সুজন মাহফুজ আনামের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহনে গ্রেফতারি পরোয়ানা জারির আহ্বান জানান। মামলার স্বাক্ষী হিসেবে রয়েছেন জগন্নাথপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না, জেলা ছাত্রলীগ নেতা হাবিব আহমেদ, আশরাফুল ইসলাম,দ্বীপ নারায়ন চৌধুরী।
মামলার আইনজীবি এডভোকেট মো: জুয়েল মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে আমরা সকালে আদালতে মামলা দায়ের করেছি। মাননীয় আদালত মামলা গ্রহণ করে পুলিশকে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com