1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ -৩ আসনে গ্রেফতার আতংকে ভোটের মাঠে নেই বিএনপির অধিকাংশ নেতাকর্মী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জ -৩ আসনে গ্রেফতার আতংকে ভোটের মাঠে নেই বিএনপির অধিকাংশ নেতাকর্মী

  • Update Time : রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮
  • ১৮০ Time View

বিশেষ প্রতিনিধি ঃ
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীর প্রচারনায় বিএনপি নেতাকর্মীদের মাঠে পাওয়া যাচ্ছে না। উপজেলা বিএনপি সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টার গত ১৫ ডিসেম্বর থেকে কারাগারে ও দলের সাধারন সম্পাদক কবির আহমদ গ্রেফতার আতংকে যুক্তরাজ্য অবস্থান করায় নির্বাচনী প্রচারনায় বিএনপি নেতাকর্মীরা গ্রেপ্তার আতংকে মাঠ ছাড়া হয়ে পড়েছেন।

নির্বাচনী এলাকার বিএনপি নেতাকর্মীরা জানান,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে প্রার্থী দেয়ার দাবিতে বিএনপি নেতাকর্মীরা এবার জোর দাবি জানান। সর্বশেষ জোটের শরিকদল জমিয়ত উলামায়ে ইসলাম কে ঐক্যফ্রন্টের প্রার্থী চুড়ান্ত করা হয়। ইতিমধ্যে উপজেলা বিএনপির বিবাদমান দু’ পক্ষের নেতাকর্মীদের সঙ্গে পৃথক বৈঠক করেন ঐক্যফ্রন্ট প্রার্থী শাহীনুর পাশা চৌধুরী। এরপর থেকে উপজেলা বিএনপি সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টার বলয়ের নেতাকর্মীরা সক্রিয় হয়ে মাঠে নামেন।
উপজেলা বিএনপি সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টার ও যুবদল নেতা রাসেল বক্সকে গ্রেপ্তারের পর থেকে এ বলয়ের নেতাকর্মীরা গ্রেপ্তার আতংকে নীরব হয়ে যান। অপরদিকে উপজেলা বিএনপির সাবেক সভাপতি আক্তার মিয়া বলয়ের নেতাকর্মীদের এখনো প্রকাশ্যে মাঠে দেখা যাচ্ছে না।
জগন্নাথপুর উপজেলা বিএনপি নেতা আবদুল হাশিম ডালিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রেপ্তার আতংকে বিএনপি অঙ্গসহযোগী নেতাকর্মীরা ঐক্যফ্রন্ট প্রার্থীর পক্ষে মাঠে কাজ করতে পারছেন না। তিনি বলেন,আমাদের দুই নেতাকে গ্রেপ্তার ও কয়েক নেতাকর্মীর বাসায় পুলিশ হয়রানীতে আমরা আতংকে আছি।
ঐক্যফ্রন্টের মনোনয়ন বঞ্চিত বিএনপি নেতা এম এ মালেক খান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিএনপি নেতাকর্মীর সঙ্গে ঐক্যফ্রন্টের প্রার্থীর সুসম্পর্ক না থাকলেও পুলিশ আতংকে নেতাকর্মীরা মাঠে থাকতে পারছেন না। তবে নেতাকর্মী নীরবে কাজ করছেন।
ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য শাহীনুর পাশা চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশ আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নষ্ট করছে। তিনি বলেন, জগন্নাথপুর থানার ওসিসহ ৫ কর্মকর্তার অপসারণ দাবির পর থেকে পুলিশ হয়রানি বাড়ছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সুনিদিষ্ট অভিযোগ ছাড়া পুলিশ কাউকে হয়রানি করছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com