বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় চীরবিদায় সিলেটে হিরন মাহমুদ নিপু আটক তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সসীমের অসহায়ত্ব -মোহাম্মদ হরমুজ আলী তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে বিএনপির দোয়া মাহফিল পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে কাল আসছেন জগন্নাথপুরে বাজার মনিটরিং করলেন পুলিশের এএসপি ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে প্রতিকূলতা উপেক্ষা করে নেদার‌ল্যান্ডসের রাজধানীতে প্রথমবার মাইকে আজান জগন্নাথপুরের কৃতি সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় আর নেই

সুনামগঞ্জ-৩ আসনে প্রতিক বরাদ্দের পর প্রার্থীদের ভোটের মাঠে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮
  • ৭৫ Time View

স্টাফ রির্পোটার ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিক বরাদ্দের পর সুনামগঞ্জ-৩ আসনের প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারনায় নেমেেেছন।
আজ মঙ্গলবার দিনভর প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় জনসংযোগ,গনসংযোগ, পথসভা উঠান বৈঠক করেছেন।
সকল ১০টার দিকে আওয়ামীলীগতথা মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের পক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হকের নেতৃত্বে দরগাপাশা, অলদারকান্দি, পাগলা পূর্ব পাগলা, বীরগাঁও গ্রামসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেছেন। এসময় নেতৃবৃন্দ ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেছেন।
অপর দিকে ঐক্যজোটের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী সকাল থেকেই দক্ষিণ সুনামগঞ্জের পাতারিয়া, জয়কলস, ঘাগলি, পূর্ব বীরগাঁওসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেছেন। গনসংযোগকালে তিনি দেশ ও জাতি রক্ষায় ধানের শীষ প্রতিকে ভোট দেওয়ার জন্য আহবান জানান।

প্রসঙ্গত, জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ৬জন প্রার্থী অংশ নিয়েছেন। এরমধ্যে আওয়ামীলীগ মনোনীয় প্রার্থী এমএ মান্নান ও ঐক্যজোটের প্রার্থী শাহীনুর পাশা চৌধুরী ছাড়া অপর প্রার্থীদের গনসংযোগের কোন খবর পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24