1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুরঞ্জিতের রাজনৈতিক উত্তরসূরী স্ত্রী জয়া সেন আনন্দিত সুনামগঞ্জবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

সুরঞ্জিতের রাজনৈতিক উত্তরসূরী স্ত্রী জয়া সেন আনন্দিত সুনামগঞ্জবাসী

  • Update Time : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩১২ Time View

স্টাফ রিপোর্টার::
সদ্য প্রয়াত জাতীয় নেতা ও সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাংসদ সুরঞ্জিত সেনগুপ্তের আসনে মনোনয়ন পেলেন তার সহধর্মীনি সুরঞ্জিত জয়া সেন গুপ্ত। রবিবার রাতে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড তাকে মনোনয়ন প্রাপ্তির বিষয়টি অবগত করেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়া সেনগুপ্তের ব্যক্তিগত সহকারি কামরুল হক। এর আগে গত ১৪ ফেব্রুয়ারি দিরাই উপজেলা আওয়ামী লীগ এবং গত ২২ ফেব্রুয়ারি শাল্লা উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সভা ডেকে তৃণমূল প্রার্থী হিসেবে কেন্দ্রকে জয়া সেনগুপ্তকে মনোনয়ন দানের জন্য লিখিতভাবে জানিয়েছিল।
এদিকে জয়া সেনগুপ্তের দলীয় মনোনয়ন প্রাপ্তির খবরে উৎসবের আমেজ বিরাজ করছে দিরাই-শাল্লা উপজেলায়। এই খবরে বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছেন তৃণমূল আওয়ামী লীগ কর্মীরা। তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন জানিয়েছেন জয়া সেনগুপ্তকে মনোনয়ন দানের জন্য।
জানা গেছে রবিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্টিত হয়। সুনামগঞ্জ-২ ও কুমিল্লার একটি আসনে দলীয় মনোনয়ন দানের জন্য মনোনয়ন সংগ্রহকারী সকল প্রার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়। শেষে সুনামগঞ্জ-২ আসনে সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী জয়া সেনগুপ্তকে দলীয় মনোনয়ন দানের কথা জানান সভানেত্রী শেখ হাসিনা। পরে প্রেসবিফিং করে এই ঘোষণা দেওয়া হয়।
গণভবনে উপস্থিত শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের ভাষা বুঝতে পারেন। তাই তিনি তৃণমূল মতামতকে গুরুত্ব দিয়ে আমাদের নেতা সুরঞ্জিত সেনগুপ্তের সুযোগ্য স্ত্রীকে মনোনয়ন প্রদান করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com