সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কাশ্মীরে নির্বিচারে ধরপাকড় চলছে স্মৃতির রত্নায় ঈদ ভাবনা || আব্দুল মতিন জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজের উদ্যােগে দুই যুক্তরাজ্য প্রবাসিকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক যে ঘুষ খাবে সেই কেবল নয়, যে দেবে সেও অপরাধী: প্রধানমন্ত্রী বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের

স্বর্ণের দাম কমেছে ভরি প্রতি ১ হাজার ৪৯৩ টাকা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫
  • ৬৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক- স্বর্ণের দাম কমেছে ভরিপ্রতি ১ হাজার ৪৯৩ টাকা পর্যন্ত।স্বর্ণের দাম কমেছে মঙ্গলবার বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক এনামুল হক খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সমিতির স্বর্ণ ও রূপার দাম নির্ধারণ উপকমিটির সদস্যদের সম্মতিতে নতুন দর ঘোষণা করা হয়েছে। স্বর্ণের নতুন দর বুধবার থেকে কার্যকর হবে। নতুন ঘোষণা অনুযায়ী, ২২ ক্যারেটের প্রতিভরি (১১.৬৬৪ গ্রাম) স্বর্ণ ৪৪ হাজার ৫২১ টাকা, ২১ ক্যারেট ৪২ হাজার ৪২১ টাকা এবং ১৮ ক্যারেট ৩৫ হাজার ৭৭৩ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া সনাতনী স্বর্ণ প্রতিভরির দাম নির্ধারণ করা হয়েছে ২৪ হাজার ৮৬ টাকা। প্রতিভরি ২১ ক্যারেট (ক্যাডমিয়াম) রূপার দাম ১ হাজার ৪৯ টাকা নির্ধারণ করা হয়েছে। বাজুস জানায়, মঙ্গলবার পর্যন্ত প্রতিভরি ২২ ক্যারেট স্বর্ণ ৪৬ হাজার ১৪ টাকা, ২১ ক্যারেট ৪৩ হাজার ৯১৪ টাকা এবং ১৮ ক্যারেট ৩৭ হাজার ২৬৬ টাকায় বিক্রি হবে। এছাড়া এ দিন পর্যন্ত সনাতনী স্বর্ণ প্রতিভরি ২৫ হাজার ৫৪৪ টাকা ও রূপা ১ হাজার ১০৮ টাকায় বিক্রি হবে। বুধবার থেকে সব মানের স্বর্ণ ও রূপা ঘোষিত নতুন দরে বিক্রি হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24