শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:
মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও

সড়ক দুর্ঘটনায় মামা-ভাগিনাসহ নিহত ৩

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ জুন, ২০১৭
  • ৩৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::ফরিদপুরের নগরকান্দা উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে মামা-ভাগিনাসহ তিনজন নিহত হয়েছেন।এসময় আহত হয়েছেন আরও ৭ জন।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের জিয়াপুলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নগরকান্দা থানার ওসি মো. নাছিম জানান, ঈদ উপলক্ষে ঢাকা থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ২৫-৬৮৮৩) খুলনা যাচ্ছিল। জিয়াপুলি এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ইমরান (৩০) ও তার ভাগিনা আয়ুব (৩) মারা যান। গুরুতর আহতবস্থায় প্রাইভেটকারের চালক সোহেল মীরকে ফরিদপুরের হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় আরও ৫ প্রাইভেটকার যাত্রীকে আহতবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া দুইজন পথচারীও আহত হয়েছেন।

ওসি আরও জানান, নিহতের মধ্যে ইমরান ও আয়ুবের বাড়ি ঘটনাস্থলের পাশে এবং চালকের বাড়ি খুলনা জেলায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24