বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:৫৪ পূর্বাহ্ন

হঠাৎ উল্লাস, অতঃপর……

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ জুন, ২০১৭
  • ৩৪ Time View

আলী আহমদ :: সুনামগঞ্জের জগন্নাথপুরে তীব্র গরমের সঙ্গে পাল্লা দিয়ে বিদ্যুতের লোডশেডিং চলছে। শুক্রবার রাত সাড়ে ৮টা দিকে বিদ্যুৎ চলে যায়। এর পর থেকে সময় বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে জনদূর্ভোগ। একটু বাতাসের আশায় পৌরশহরের পাড়া মহল্লার রাস্তায় রাস্তায় জনসাধারনকে ঘুরতে দেখা গেছে। এমনকি বাসা বাড়ির লোকজনও ঘরের বাহিরের আঙ্গিনায় ও উঠানে হাত পাখা নিয়ে বাতাস করতে দেখা যায়। সবাই অপেক্ষা করছেন কখন বিদ্যুৎ আসবে। ধৈর্য্যের বাধ যেন ভেঙে যাচ্ছে। রাত ১২টায় ৩০ মিনিটে হঠাৎ করে বিদ্যুতের দেখা পেয়ে বিদ্যুৎ আইছে (আসছে) বলে উল্লাসে কেঁটে পড়ে বাহিরে থাকা অনেক লোকজনকে আনন্দের সঙ্গে ঘরেমুখী হচ্ছেন, টিক সময় সময় ফের বিদ্যুৎ চলে যায়। তখন দূর্ভোগের শিকার লোকজন ক্ষোভে বিদ্যুতের লোকজনকে গালিগাছ করতে থাকেন।

পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা মুজিবুর রহমান মুজিব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, সন্ধ্যা রাত থেকেই বিদ্যুৎ নেই। গরমের সঙ্গে তাল মিলিয়ে চলছে বিদ্যুতের ভেলকিবাজি। একটু বাতাসের জন্য বাসার বাহিরে রেব হয়েছিলাম। সেখানেও আরাম নেই। দীর্ঘক্ষন অপেক্ষার পর বিদ্যুৎ এর দেখা পেয়ে লোকজন আনন্দে ঘরে ফিরছেন ঠিক ওই সময় আবার বিদুৎ বিভ্রাট। বিদ্যুতের যন্ত্রনায় অতিষ্ঠ আমরা।

জগন্নাথপুর পৌশহরের বাড়ী জগন্নাথপুর এলাকার বাসিন্দা গৃহিনী ছন্দা রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর জানান, এমনিতেই অসহনীয় গরম। এর মধ্যে বিদ্যুতের ভোগান্তিতে অসুস্থ হয়ে পড়েছি।

জগন্নাথপুর বাজার ব্যবস্থপনা কমিটির সাধারন সম্পাদক জাহির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, রাত সাড়ে ৮টা থেকে রাত সাড়ে ১২ টায় পর্যন্ত টানা ৫ ঘন্টা বিদ্যুৎ ছিল না। ব্যবসায়ী এখন ঈদের বেচাকেনায় ব্যস্ত। বিদ্যুতের লোড শেডিংয়ের কারনে ব্যাহত হচ্ছে ব্যবসায়ী কার্যক্রম।

জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ প্রকৌশলী আবুল কালাম আজাদ ঁজগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিদ্যুতের জাতীয় গ্রিড ফেল করায় জগন্নাথপুরের বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24