1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণের দায়ে তরুণের যাবজ্জীবন কারাদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

হবিগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণের দায়ে তরুণের যাবজ্জীবন কারাদণ্ড

  • Update Time : রবিবার, ১২ নভেম্বর, ২০১৭
  • ১৮১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::হবিগঞ্জে এক তরুণীকে বাড়ি থেকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মাহবুবুল ইসলাম সুমন নামে এক তরুণের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার বিকালে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালতের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত মাহবুবুল ইসলাম সুমন হবিগঞ্জ সদর উপজেলার উচাইল শংকরপাশা গ্রামের জাকির হোসেন ওরফে নানু মাস্টারের ছেলে। তবে ঘটনার পরথেকেই আসামী পলাতক রয়েছেন।

বাদী পক্ষের আইনজীবী নারী ও শিশু আদালতের স্পেশাল পিপি আবুল হাশিম মোল্লা মাসুম যাবজ্জীবন সাজার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে থেকে জানা জায়, ২০১০ সালের ২ জানুয়ারি জেলার মাধবপুর উপজেলার সাতপাড়িয়া গ্রামের তরুণীকে বাড়ি থেকে অপহরণ করে তুলে নিয়ে যায় সুমন। পরে তাকে আটকে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় ওই দিন রাতেই মেয়ের চাচাত ভাই বাদী হয়ে সুমন ও তার বাবা নানু মাস্টারের বিরুদ্ধে মাধবপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করে।

পরে মামলাটির দীর্ঘ তদন্ত শেষে একই বছরের ৩০ সেপ্টেম্বর পুলিশ আসামি সুমনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। রোববার হবিগঞ্জের নারী ও শিশু আদালতের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com