1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
২১ আগস্ট গ্রেনেড হামলায় বিএনপি দায়ী নয় : নজরুল ইসলাম খান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

২১ আগস্ট গ্রেনেড হামলায় বিএনপি দায়ী নয় : নজরুল ইসলাম খান

  • Update Time : শুক্রবার, ২১ আগস্ট, ২০১৫
  • ৩৮৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটনার জন্য বিএনপি দায়ী নয়। আওয়ামী লীগ রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপিকে দায়ী করছে। গ্রেনেড হামলার সঙ্গে যারা জড়িত সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আমরা শাস্তি দাবি জানাচ্ছি। শুক্রবার সকালে শেরেবাংলাস্থ চন্দ্রিমা উদ্যানে কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদুর কারামুক্তি উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
বিএনপিপন্থি আইনজীবী গ্রেপ্তারের বিষয়ে নজরুল ইসলাম বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা রাজনৈতিক ঘটনা বা রাজনৈতিক কার্যক্রমও নয়। এটি সন্ত্রাসী কার্যক্রম। এর সঙ্গে যারা জড়িত তাদের শাস্তি হওয়া উচিৎ বলে বিএনপি মনে করে। তবে তাদের বিচার রাজনৈতিক উদ্দেশ্যে করা যাবে না। বিএনপি সন্ত্রাসী রাজনীতিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বিএনপিকে জঙ্গিবাদি দল হিসেবে চিহ্নিত করার জন্য প্রতিনিয়ত বিএনপিকে সন্ত্রাসী দল বলছে।
তিনি বলেন, যারা সন্ত্রাসের সঙ্গে জড়িত নয় তাদের গ্রেপ্তার করে কারাগারে আটক রাখা হচ্ছে এ বিষয়টা আমাদের অবাক করে। এ পরিস্থিতি পরিবর্তন প্রয়োজন। এসময় উপস্থিত ছিলেন কৃষক দলের সাধারণ শামসুজ্জামান দুদু, সহ-দপ্তর সম্পাদক শামিমুর রহমান শামীম, বিএনপির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com