1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অতি লোভে ধরাশায়ী মাওলানা ইমরান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

অতি লোভে ধরাশায়ী মাওলানা ইমরান

  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
  • ১০৪৬ Time View

স্টাফ রিপোর্টার : লোভে পাপ – পাপে মৃত্যু কিংবা অতি লোভে তাতি নষ্ট প্রবাদ বাক্যের মতো জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী সমাজের পরিচিত মূখ জমিয়ত উলামায়ে ইসলাম নেতা মাওলানা ইমরান আহমদ অতিলোভে পড়ে ধরাশায়ী হয়েছেন। ১৫০০ কোটি টাকা পাওয়ার লোভে তিনি জ্বিনের বাদশাকে সাড়ে তিন কোটি টাকা দেন। এ ঘটনায় মাওলানা ইমরান এর দায়েরকরা মামলায় জ্বিনের বাদশার অভিযোগে তিন প্রতারক কে গ্রেফতার করা হয়েছে।পুলিশ তাদের কে শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠায়। এদিকে জ্বিনের বাদশা ব্যবসায়ী মাওলানা ইমরান আহমদের কাছ থেকে সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেয়ার ঘটনা প্রচার হলে পড়ে জগন্নাথপুরে তোলপাড় সৃষ্টি হয়।সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে মানুষ ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। অনেকেই গণমাধ্যমের কাছে প্রশ্ন তোলেন সাড়ে তিন কোটি টাকা দেয়া মাওলানা ইমরান আহমদের আয়ের উৎস নিয়ে। কে এই ইমরান:: সুনামগঞ্জ -৩ আসনের সাবেক সাংসদ জমিয়ত উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা শাহিনুর পাশা চোধুরীর ভাগনা হিসেবে মাওলানা ইমরানের পরিচয়।জগন্নাথপুর বাজারে দীর্ঘদিন তিনি মিতালি রেষ্টুরেন্ট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার মাধ্যমে পরিচিতি পান। পরে আবাসন নামে একটি স্যানিটারি মালামালের দোকানে পার্টনারশিপ ব্যবসা করে আসছেন। পাটলি ইউনিয়নের মক্রমপুর গ্রামের বাসিন্দা ইমরান আহমদ যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন।তিনি এক সময় আবাসন ব্যবসায় জড়িয়ে আত্বীয় স্বজন ও প্রবাসীদের কাছ থেকে টাকা পয়সা এনে নিজের ভাবমূর্তি ক্ষুন্ন করেন।এক পর্যায়ে মামা শাহীনুর পাশা চৌধুরীর সাথেও বিরোধে জড়িয়ে পড়েন। গত জাতীয় সংসদ নির্বাচনে পাশার বিরুদ্ধে নিজে মনোনয়ন চেয়ে আলোচিত হন।
পাটলী ইউনিয়নের একজন জনপ্রতিনিধি নিজের নাম প্রকাশ,না করার শর্তে জানান,মাওলানা ইমরান আহমদ বর্তমানে সাড়ে তিন কোটি টাকা খরচ করার মতো অবস্হানে নেই। তিনি নিজেও আমাদের জানামতে খেলাপি অবস্হায় আছেন।বিষয়টি আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে।
এদিকে একজন মাওলানা ও সচেতন ব্যাক্তি হয়ে ১৫০০ কোটি টাকার লোভে কীভাবে এত টাকা ইনভেনশ করলেন তা নিয়ে সমালোচনার ঝড় বইছে।সচেতনমহল বিষয়টি ভাল করে অনুসন্ধান করতে পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন। এ বিষয়ে কথা বলতে মাওলানা ইমরান আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।  তবে জগন্নাথপুর থানার ওসি তদন্ত নব গোপাল দাস জানান,পুলিশ বিষয়টি ভাল করে তদন্ত করছে। টাকার উৎসহ সহ সবকিছু তদন্তে বের হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com