1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অমানবিক! মামার হাত ভেঙ্গে ভাগ্নের কান কাটল প্রতিপক্ষ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

অমানবিক! মামার হাত ভেঙ্গে ভাগ্নের কান কাটল প্রতিপক্ষ

  • Update Time : শনিবার, ২৬ মার্চ, ২০১৬
  • ২৬৫ Time View

স্টাফ রিপোর্টার:: সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের দেওয়াননগর গ্রামে সেচপ্রকল্প নিয়ে কোন্দলের জের ধরে এক নীরিহ পরিবারের উপর অমানবিক হামলার ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের প্রভাবশালী গোষ্ঠী মামা-ভাগ্নের উপর হামলা করে মামার হাত ভেঙ্গে দিয়ে তার ভাগ্নের বাম কান কেটে দিয়েছে। এ ঘটনায় বৃহষ্পতিবার রাতে হামলার মূল হোতা আশরাফ আলীকে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আহত বশির উদ্দিনের সঙ্গে একই গ্রামের আশরাফ আলীর সেচ প্রকল্প নিয়ে বিরোধ চলছিল। গত ২৩ মার্চ সকালে বশির উদ্দিন ও তার ভাগ্নে মাসুম আহমদ পার্শবর্তী নীলপুর বাজারে নিজেদের দোকানে যাওয়ার জন্য আশরাফ আলীর বাড়ির সম্মুখের সরকারি রাস্তা দিয়ে রওয়ানা দেন। সেচ নিয়ে বিরোধের জের ধরে গ্রামের আশরাফ আলীর নেতৃত্বে নামাঙ্কিত আসামী আন্নাছ আলী, আজিজুল হক, ওবায়দুল হক, তোফাজ্জল হক, মোহাম্মদ আলী, ফিরোজ আলী ও ময়না মিয়া অতর্কিত হামলা করেন বশির উদ্দিন ও তার ভাগ্নের উপর। এই সময় আশরাফ আলী হাতে থাকা ধারালো কাঁচি দিয়ে মাসুম আহমেদের ডান কানের লতিসহ কিছু অংশ কেটে দেন। এ ঘটনায় বশির উদ্দিন এগিয়ে এলে আসামীরা তাকেও বেদম মারপিট করে তার বাম কাধের উপরের অংশ এবং ডান হাতের কব্জির হাড় ভঙ্গে দেয়। পরে এলাকাবাসী এসে আহত মামা ভাগ্নেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। গুরতর আহত মাসুম আহমদকে তাৎক্ষণিকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে বাদী জানিয়েছেন।

সদর থানার ওসি মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী বলেন, দেওয়াননগরে মামা ভাগ্নের উপর হামলার ঘটনায় ৯জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামীদের ধরার চেষ্টা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com