1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

  • Update Time : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৩৮০ Time View
জগন্নাথপুর২৪ ডেস্ক::
পাবনার ভাড়ারায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে মালেক শেখ ও লস্কর খাঁ নামের দুইজন নিহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যায় সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আওরঙ্গবাদ বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতালে আসা মালেক শেখের লোকজন  জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এদিন বিকেল থেকে ভাড়ারার সুলতান শেখ ও আক্কাছ শেখ গ্রপের সমর্থকরা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয় গ্রুপের সমর্থকরা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে মালেক শেখকে হাসপতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কিছু সময় পরে লস্কর খান নামের আরো একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। নিহত মালেক শেখ আওরঙ্গবাদ গ্রামের মৃত আহেদ আলীর ছেলে আর লস্কর খা একই গ্রামের ছেলে।

পুলিশের পাবনা সদর সার্কেলের অদিরিক্ত পুলিশ সুপার ইবণে মিজান জানান, মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।

এদিকে সংঘর্ষের পর থেকে পুরো আওরঙ্গবাদ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রের দাবি সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত পাবনা জেনারেল হাসপাতালে কেউ ভর্তি হননি। প্রতিপক্ষের হামলা বা পুলিশের গ্রেপ্তার এড়াতে আহতরা অন্যত্র গিয়ে চিকিৎসা নিচ্ছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা।

সুত্র:কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com