1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
'আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না' - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

‘আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না’

  • Update Time : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ৫২৫ Time View

আওয়ামী লীগে বসন্তের কোকিল দরকার নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বসন্তের কোকিলদের নিয়ে দল ভারী করার প্রস্তাব করবেন না। আমরা বিশ্বাসী, সাহসী এবং ত্যাগী কর্মী চাই, বসন্তের কোকিলদের চাই না।

আজ সোমবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। দুর্নীতিবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, লুটেরা, সন্ত্রাসীরা সাবধান। আপনারা কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। ক্ষমতা চিরস্থায়ী নয়।

তিনি বলেন, আমাদের কোনো খারাপ লোকের দরকার নেই। খারাপ কর্মীরা দলের দুর্নাম ডেকে আনে। খারাপ কর্মীদের দলের দুঃসময়ে হাজার পাওয়ারের বাতি জ্বালিয়ে খুঁজে পাওয়া যায় না। আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল চাই না।

ওবায়দুল কাদের বলেন, আমি আমাদের প্রতিটি সংগঠনের নেতাকর্মীদের বলতে চাই, দলে কোনো দূষিত রক্ত চাই না। দলে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। ক্লিন ইমেজের কর্মীদের সংগঠনে যুক্ত করতে হবে।

তিনি জানান, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদকের নাম আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে ঘোষণা করা হবে।

এর আগে, অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ। সম্মেলনে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি বাবু দেবাশীষ বিশ্বাস, পরিচালনা করেন সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি কৃষিবিদ বাহাউদ্দিন নাছিম, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাহ হোসেন সাচ্চু।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com