1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আওয়ামীলীগের নতুন কমিটির নেতাদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

আওয়ামীলীগের নতুন কমিটির নেতাদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

  • Update Time : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬
  • ৩৩১ Time View

স্টাফ রিপোর্টার:: ক্ষমতাসীন আওয়ামী লীগের ঘোষিত নতুন কমিটির আংশিক নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নি‌বেদন ক‌রে‌ছেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।

মঙ্গলবার বিকালে দলের নতুন সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দেরসহ প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম, শেখ ফজলুল করিম সেলিম, মো. নাসিম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, লে. কর্ণেল (অব.) ফারুক খান, নুরুল ইসলাম নাহিদ, ডা. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে এসময় তারা স্লোগান দেন।

উল্লেখ্য, ২২-২৩ অক্টোবর দুই দিনব্যাপী আওয়ামী লীগের ২০তম কাউন্সিলে অষ্টমবারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভানেত্রী নির্বাচিত হন শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওবায়দুল কাদের। কাউন্সিল অধিবেশনে কাউন্সিলররা শেখ হাসিনাকে ৮১ সদস্যের কার্যনির্বাহী সংসদের বাকি ৭৯ সদস্যকে নির্বাচনের দায়িত্ব দিলে ওইদিনই ১৪ জন সভাপতিমণ্ডলীর সদস্য, কোষাধ্যক্ষ ও চারজন যুগ্ম সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

পরে মঙ্গলবার দুপুরে সম্পাদকমণ্ডলীর সদস্যদের মধ্যে আরও ২২ জনের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের। বাকিদের নামও দু’একদিনের মধ্যেই ঘোষণা করা হবে বলে জানিয়েছে দলীয় সূত্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com