1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আমরা কালি মাঠে আর গোল করতে দেবনা: মির্জা ফখরুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

আমরা কালি মাঠে আর গোল করতে দেবনা: মির্জা ফখরুল

  • Update Time : রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮
  • ৩৫৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ একতরফা নির্বাচন করতে চায়। কিন্তু আমরা আর খালি মাঠে গোল দিতে দেব না। এবার জনগণ মাঠে আছে। নিজ এলাকা নির্বাচনী আসন ঠাকুরগাঁও-১ এ প্রচারণায় গিয়ে আজ সকাল সাড়ে ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলা আখানগর ইউনিয়নে এক পথসভায় তিনি এ কথা বলেন।

উপস্থিত জনতার উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, আপনারা ভোট দিতে যাবেন। আপনাদের অধিকার ভোট দেয়া। ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, আমি অনুরোধ করবো, আপনারা পরিবর্তনটা আনেন। ধানের শীষ কাজ করবে।
অতীতে করেছে, ভবিষ্যতেও করবে।

আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে চাকুরির বদলে দিয়েছে ঘরে ঘরে মামলা। তাই এই সরকার পরিবর্তনের জন্য ধানের শীষের বিকল্প নেই। আর এই সরকারের পরিবর্তন করতে পারেন আপনারাই।

বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ধানের শীষে ভোট প্রদানের জন্য মির্জা ফখরুল বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্ট জয়ী হয়ে সরকার গঠন করলে কৃষকরা তাদের উৎপাদিত পণ্যের নায্য মূল্য পাবে, যারা বেকার রয়েছেন কর্মসংস্থান না হওয়া পর্যন্ত বেকার ভাতা প্রদান করা হবে। এছাড়া হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সম্প্রদায়ের নানা রকম সমস্যার জন্য আলাদা একটি মন্ত্রনালয় গঠন করে তা সমাধান করা হবে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, এই সরকারের পরিবর্তন একমাত্র আপনারাই করতে পারেন। আমরা শান্তি চাই, ভোটের মাধ্যমে পরিবর্তন চাই। কিন্তু আওয়ামী লীগ জনগণকে পুলিশ প্রশাসনের ভয় দেখিয়ে মামলা করে আবারো ক্ষমতায় আসতে চায়। মামলা, হামলা, ভয় দেখিয়ে ক্ষমতাই বেশি দিন টিকে থাকা যায় না। তাই প্রশাসনের ভাইদের অনুরোধ করতে চাই, নিরপেক্ষভাবে কাজ করে যান। তাহলে সাধারন মানুষসহ সকলেই শান্তিতে থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com