1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আমাদের জন্য এটা শেষ পরীক্ষা: ব্যারিস্টার মওদুদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

আমাদের জন্য এটা শেষ পরীক্ষা: ব্যারিস্টার মওদুদ

  • Update Time : শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮
  • ৩৫৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, মনে রাখতে হব, আমাদের জন্য এটা শেষ পরীক্ষা। বাংলাদেশের মানুষের জন্য, বাংলাদেশের গণতন্ত্রের জন্য, বাংলাদেশে আইনের শাসনের জন্য, বিচার বিভাগের স্বাধীনতার জন্য, গণমাধ্যমের স্বাধীনতার জন্য, একটি সুস্থ একটি ভদ্র একটি সভ্য সমাজ গড়ার জন্য একমাত্র পথ হলো- যাদের জন্য আমরা এতো সংগ্রাম করছি, আন্দোলন করছি তাদেরকেই এগিয়ে আনতে হবে। ভোটের মাধ্যমে এই সরকারের সব অপকর্মের উত্তর দিতে হবে।

আজ শুক্রবার দুপুরে এক সভায় ব্যারিস্টার মওদুদ আহমদ আরও বলেন, ভোটারদের বুঝাতে হবে যত অসুবিধা হোক না কেনো, যত হুমকি-ধামকি থাকুক না কেনো আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। সেখানে যদি বাধা দেয় তা প্রতিরোধ করতে হবে। যেখানেই তারা বাধা দেবে সেখানেই প্রতিরোধ করতে হবে। তাহলেই ভোট প্রয়োগ করা সম্ভবপর হবে। এছাড়া অন্য কোনো বিকল্প নেই আমাদের। অন্য কোনো বিকল্প নেই ভোট ছাড়া।

তিনি আরও বলেন, সরকার জানে তারা যতই কলা-কৌশল করুক, যত নীল-নকশা, পরিকল্পনা করুক না কেনো মাঠ পর্যায়ে তাদের ভোট নাই। আমরা নির্বাচনে অংশগ্রহণ করার এই সিদ্ধান্তে ধানের শীষের জোয়ার উঠেছে। এটা তারা সমলাতে পারবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com