1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর বাজারে প্রবাসীর উদ্যোগে বিনামূল্যে চক্ষু ক্যাম্প - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর বাজারে প্রবাসীর উদ্যোগে বিনামূল্যে চক্ষু ক্যাম্প

  • Update Time : বুধবার, ১০ আগস্ট, ২০১৬
  • ২২৩ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শঙ্কপুর গ্রামের এক যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে ইউনিয়নের সুবিধা বঞ্চিত অসহায় মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদানের লক্ষ্যে বুধবার এক ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। ইউনিয়নের নয়াবন্দর বাজারের রওশন কমিউনিটি সেন্টারে সকালে আনুষ্ঠানিকভাবে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ঈমানী। এসময় উপস্থিত ছিলেন চিকিৎসা ক্যাম্পের আয়োজক যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ সেবুল আহমদ,বিশিষ্ট সমাজসেবক আমিনুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি সদস্য জাকির হোসেন, আশারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাবেদ চৌধুরী, ৩ নং ওয়ার্ডের সদস্য আব্দুস সামাদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল বারিক, রোকন মিয়া, সজ্জাদ মিয়া, মস্তাক মিয়া, আশারকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেকলীগ আহ্বায়ক হোসাঈন আহমদ টিটু যুবলীগ নেতা রাসেল আহমদ, ছাত্রলীগ নেতা ইসরাইল হোসেন, আলী নূর ছামির আহমদ, ছোটন মিয়া প্রমুখ
চক্ষু শিবির এর উদ্যোক্তা যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ সেবুল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আধুনিক চক্ষু হাসপাতাল সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসক ড. সাইদুল ইসলাম এর নের্তৃত্বে ৬ জন চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকের নের্তৃত্বে দিনব্যাপী এলাকার ৫ শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়। এছাড়াও ১৪ জন রোগীকে অপারেশনের ব্যবস্থা করেছি। তিনি বলেন, এলাকার মানুষের প্রতি ভালোবাসার তাগিদে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে এই ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করেছি। এধরনের সামাজিক ও মানবিক কাজে আরো অংশ গ্রহন করার অভিপ্রায় ব্যক্ত করেন তিনি।
আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ঈমানী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রবাসীরা দেশ মাতৃকার টানে এলাকায় এসে সমাজসেবামূলক ও মানবিক কাজে নিয়োজিত হয়ে আমাদেরকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করে থাকেন। যার ধারাবাহিকতায় যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প একটি প্রশংসনীয় উদ্যোগ। আমি আয়োজক প্রবাসীকে সাধুবাদ জানাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com