1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আ.লীগের উপজেলা চেয়াম্যান প্রার্থী লিয়াকতের বিরুদ্ধে দুদকের মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

আ.লীগের উপজেলা চেয়াম্যান প্রার্থী লিয়াকতের বিরুদ্ধে দুদকের মামলা

  • Update Time : মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪২৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন পাওয়ার একদিন পরই মামলায় ফাঁসলেন নানা কর্মকান্ডের জন্য সমালোচিত লিয়াতক আলী। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনে সোমবার তাঁর বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এরআগে রোববার জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর নাম ঘোষণা করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।

সোমবার বিকালে ঢাকার রমনা থানায় লিয়াকতের বিরুদ্বধে মামলাটি দায়ের করেন দুর্নীতি দমন কমিশন ঢাকা কার্যালয়ের উপপরিচালক সাইদুজ্জামান।

মামলায় বলা হয়, তার দেয়া হিসাবের বাইরে লিয়াকত আলী ২ কোটি ৫৭ লাখ ৫২ হাজার ২৩১.২৬ টাকার সন্ধান পেয়েছে দুদক। এসব টাকা অবৈধভাবে অর্জন করেছেন।

রমনা থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম জানান, দুর্নীতি দমন কমিশন দীর্ঘদিন ধরে লিয়াকত আলীর সম্পদ অনুসন্ধান করেছেন। প্রাথমিকভাবে তারা তার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ পেয়েছেন। বিকালে দুদকের উপপরিচালক সাইদুজ্জামান রমনা থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরেই লিয়াকত আলীর অঢেল সম্পদের অনুসন্ধান চালিয়েছে দুদক। প্রাথমিক তদন্তে তার দেয়া হিসাবের বাইরে ২ কোটি ৫৭ লাখ ৫২ হাজার ২৩১.২৬ টাকার সন্ধান পেয়েছে দুদক।

লিয়াকতের বিরুদ্ধে অবৈধভাবে পাথর উত্তোলন করে জাফলংয়ের দুটি নদী ধ্বংস করা, পাথর কোয়ারী দখলে নিতে খুনের মামলাসহ নানা অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com