1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, স্থান পেলেন সিলেটের কামরান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, স্থান পেলেন সিলেটের কামরান

  • Update Time : শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬
  • ৫২৮ Time View

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে আওয়ামী লীগের নতুন কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এর আগে শুক্রবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত দলের সভাপতিমণ্ডলীর সভায় দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। শনিবার আওয়ামী লীগের পক্ষ থেকে ইমেইলে নতুন পূর্ণাঙ্গ কমিটি গণমাধ‌্যমে পাঠানো হয়।

সেই সঙ্গে ৩৮ সদস‌্যের উপদেষ্টা পরিষদ, ১১ সদস‌্যের সংসদীয় বোর্ড, ১৯ সদস‌্যের স্থানীয় সরকার নির্বাচনের মনোনয়ন বোর্ডও ঘোষণা হয়।
নতুন সম্পাদকমণ্ডলীর ২২ জনের সঙ্গে বন ও পরিবেশ সম্পাদক পদে দেলোয়ার হোসেন এবং উপ-প্রচার সম্পাদক পদে আমিনুল ইসলামের নাম বুধবার ঘোষণা করা হয়। সম্পাদকমণ্ডলীর আরও চারটি পদের কারও নাম এখনও ঘোষণা হয়নি।
কার্যনির্বাহী সদস‌্য ২৮ জন। এ পরিষদে যারা স্থান পেলেন তারা হলেন, আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, মোঃ মমতাজ উদ্দিন, মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া এমপি,কামরুল ইসলাম এমপি, নুরুল মজিদ হুমায়ুন এমপি, খায়রুজ্জামান লিটন এমপি,সিমিন হোসেন রিমি এমপি, বেগম মন্নুজান সুফিয়ান এমপি,নুরুল ইসলাম ঠান্ডু, র আ ম ওবায়দুল মোক্তাদীর চৌধুরী এমপি, দিপঙ্কর তালুকদার, বদরুদ্দিন আহমদ কামরান, আক্তারুজ্জামান,এস,এম কামাল হোসেন, মির্জা আজম এমপি, এ্যাড নজিবুল্লাহ হিরু, আমিরুল ইসলাম মিলন, অধ্যাপক রফিকুল ইসলাম (মৌলভীবাজার), গোলাম কবির রব্বানী চিরু,এ্যাড রিয়াজুল কবির কাওসার, পারভীর জামান কল্পনা, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মেরিনা জাহান, ড. শাম্মি আহমেদ, মারুফা আক্তা পপি, ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, উপাধক্ষ রেম- আরেং।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com