1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঈদবাজারে কেনাকাটায় নারী চোরচক্র তিন জনকে আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

ঈদবাজারে কেনাকাটায় নারী চোরচক্র তিন জনকে আটক

  • Update Time : রবিবার, ৫ জুলাই, ২০১৫
  • ৩৫৫ Time View

সিলেট প্র্রতিনিধি: সিলেটে জমে ওঠেছে ঈদবাজার। সেই সাথে তৎপর হয়ে ওঠেছে নারী অপরাধীরা। মার্কেটে মার্কেটে ঘুরে বেড়াচ্ছে নারী অপরাধী চক্রের সদস্যরা। প্রবাস ফেরত ক্রেতাদের টার্গেট করে তারা হাতিয়ে নিচ্ছে দামি মোবাইল ফোন সেট, টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র। গত শুক্রবার নগরীর জিন্দাবাজারে এই চক্রের তিন সদস্যকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। এছাড়া বৃহস্পতিবার নয়াসড়কের একটি ফ্যাশন হাউসে কেনাকাটা করতে এসে নারী চোরচক্রের খপ্পরে পড়ে আইফোন খুইয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। এই চক্রের সদস্যদের ধরতে পুলিশ তৎপর রয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত উপ কমিশনার মো. রহমত উল্লাহ।

১৫ রমজান পার হতেই সিলেট নগরীর বিপণী বিতানগুলোতে ক্রেতাদের ভিড় লেগেছে। ঈদের কেনাকাটায় এখন ব্যস্ত পুরো নগরী। এ সুযোগে নারী অপরাধীদের অন্তত ৬টি চক্রের শতাধিক সদস্য ক্রেতা বেশে ছড়িয়ে পড়েছে বিপনী বিতানগুলোতে। তারা বিভিন্ন মার্কেটে গিয়ে প্রথমে প্রবাসী নারীদের টার্গেট করে। এরপর ওই নারীর পিছু নেয় তারা। ভিড়ের মধ্যে ধাক্কা দিয়ে ভ্যানেটিব্যাগ, পার্স, মোবাইল ফোন হাতিয়ে নিয়েই উধাও হয়ে যায় ওই চক্রের সদস্যরা।

গত শুক্রবার রাত ১০টার দিকে নগরীর শুকরিয়া মার্কেটে মিরাবাজার ৩২ নম্বর বাসার আবদুল মান্নানের মেয়ে ইতি আক্তারসহ ওই পরিবারের ৩ নারী ঈদের কেনাকাটা করতে আসেন। ভিড়ের মধ্যে ইতির ভ্যানেটিব্যাগ টান দিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে নারী চোর চক্রের সদস্যরা। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এসে চোরচক্রের তিন নারী সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ করে।

আটককৃতরা হলো- দক্ষিণ সুরমার ধরাধরপুরের ফুল মিয়ার কলোনির ভাড়াটে সুমি বেগম (২৫), একই কলোনির ফাতেমা আক্তার (৪৫) ও মলি আক্তার (১৮)।

এদিকে, গত বৃহস্পতিবার নগরীর নয়াসড়কে আড়ংয়ে কেনাকাটা করতে আসেন জিন্দাবাজার পুরানলেনের বাসিন্দা গৃহিণী নিলুফার আক্তার। এসময় সাথে ছিলেন তার মেয়ে ও যুক্তরাজ্য প্রবাসী বোন।

কেনাকাটা শেষে কাউন্টারে বিল পরিশোধের সময় পেছন থেকে এক মহিলা এসে তাদেরকে ধাক্কা দেয়। এরপর তার মেয়ে দেখতে পান তার হ্যান্ডব্যাগের চেইন খোলা ও ভেতরে রাখা আইফোনটি নেই। সাথে সাথে পেছনে ফিরে খুঁজেও ধাক্কা দেয়া ওই মহিলাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. রহমত উল্লাহ জানান- নারী চোরচক্রের সদস্যদের ধরতে বিভিন্ন মার্কেটে সাদা পোষাকে পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতোমধ্যে ওই চক্রের কয়েকজন সদস্যকে আটকও করা হয়েছে – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/33629#sthash.juFN8wM5.dpuf

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com