1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
একই দড়িতে স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

একই দড়িতে স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • Update Time : রবিবার, ২৭ মে, ২০১৮
  • ১৯৬ Time View

জগন্নাথপুর২৪.ডেস্ক::একই দড়িতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বগা (মধ্যপাড়া) গ্রামের বাড়ির একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহত দুজন হলেন বগা (মধ্যপাড়া) গ্রামের নূরু কাজীর ছেলে তারা কাজী (২৭) ও তাঁর দ্বিতীয় স্ত্রী খাদিজা খাতুন (২৪)। নিহত খাদিজা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোয়ালপাড়া গ্রামের খাজা মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকায় পোশাক কারখানায় চাকরি করার সময় প্রথম স্ত্রী রেখে তিন মাস আগে দ্বিতীয় বিয়ে করেন তারা কাজী। দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী ঘাটাইলের লুচিয়া মামুদপুর গ্রামের জোয়াহের আলী মেয়ে সুমাইয়া বেগম আদালতে মামলা করেন। দ্বিতীয় স্ত্রী খাদিজাকে নিয়ে তারা কাজী ঢাকায় থাকতেন। কাজী গতকাল শনিবার ঢাকা থেকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বাড়িতে আসেন। এতে বাড়ির লোকজন তাঁকে গালিগালাজ করেন। তারা কাজী দ্বিতীয় স্ত্রীকে ঢাকার বাসে তুলে দেওয়ার কথা বলে বিকেলে বাড়ি থেকে বের হয়ে যান। রোববার ভোরে বাড়ির একটি আমগাছের ডালে এক দড়িতে তারা কাজী ও তাঁর দ্বিতীয় স্ত্রী খাদিজা খাতুনের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সকাল ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য (সংরক্ষিত) রুবি আক্তার বলেন, শনিবার ইফতারের পর তারা কাজীর দ্বিতীয় স্ত্রীকে তালাক দেওয়ার ব্যাপারে বৈঠকে বসার কথা ছিল। কিন্তু পরে তিনি জানতে পারেন, দ্বিতীয় স্ত্রীকে ঢাকার বাসে তুলে দিতে ঘাটাইল গিয়েছেন তিনি। তাই আর বৈঠক হয়নি।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, তারা কাজী ও তাঁর দ্বিতীয় স্ত্রী কেউ কাউকে ছাড়া থাকতে পারবেন না বলে হয়তো আবেগতাড়িত হয়ে আত্মহত্যা করেছেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।
সুত্র প্রথম আলো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com