1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
একাদশ সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ৯ নভেম্বর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

একাদশ সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ৯ নভেম্বর

  • Update Time : মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮
  • ৩৪৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

একাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে আগামী ৯ নভেম্বর (শুক্রবার) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম বিতরণ ও জমা নেওয়া হবে।

মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ১২টি ইসলামি দলের নেতাদের সংলাপের পর দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানান।

তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আগামী ৯ নভেম্বর থেকে ফরম বিতরণ ও জমা নেওয়ার কাজ শুরু হয়ে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলবে।

সংলাপ নিয়ে ওবায়দুল কাদের বলেন, বৈঠকে প্রত্যেক দল নিজ নিজ কথা এবং কিছু দাবি উপস্থাপন করেছে। সংলাপে ইসলামি ১২টি দলের ৫২ জন প্রতিনিধি অংশ নেন।

এদিকে, আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে- এবার দলের মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশের নির্বাচনী কার্যালয়ে ফরম বিক্রির জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com