1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এপ্রিলে চালু হচ্ছে ঢাকা-দিল্লি ফ্লাইট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

এপ্রিলে চালু হচ্ছে ঢাকা-দিল্লি ফ্লাইট

  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০১৬
  • ৪১৬ Time View

জগন্নাথপুর টুয়ে্ন্টিফোর ডেস্ক::আগামী এপ্রিলে চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের বহুল প্রত্যাশিত ঢাকা-দিল্লি ফ্লাইট। সোমবার সচিবালয়ে বাংলাদেশ নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননের এক বৈঠকে এ ফ্লাইট চালু সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন।

এছাড়া হাইকমিশনার ঢাকা-গৌহাটি ফ্লাইট চালুর বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে মন্ত্রী উদ্যোগের আশ্বাস দেন। একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সমাজের বিনির্মাণ ও বিকাশে বাংলাদেশ ও ভারতের পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক, নিরাপত্তা, বিনিয়োগ ও বাণিজ্য সম্প্রসারণে গুরুত্বপূর্ণবলে বৈঠকে অভিমত প্রকাশ করা হয়।

উত্তরাঞ্চলের পরিবেশ ও প্রতিবেশ রক্ষায় তিস্তার পানি বন্টন চুক্তি জরুরি বলে মন্ত্রী অভিমত ব্যক্ত করলে হাইকমিশনার জানান এ ব্যাপারে ভারত অত্যন্ত সজাগ ও সচেতন বলে জানান।

এদিকে বিমানবন্দরের নিরাপত্তা সংক্রান্ত এক প্রশ্নের জবাবে রাশেদ খান মেনন বলেন, ‘শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থাপনা বিদেশি বেসরকারি কোম্পানিকে দেয়া হবে। এই কোম্পানির লোকজন আমাদের বিমানবন্দরে কর্মীদের প্রশিক্ষণ দেবে। তারা অস্থায়ী ভিত্তিতে এটা করবে। ৬ মাসের বেশি সময় তারা থাকবেন না।’ সূত্র: বাংলামেইল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com