1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমএ মান্নানকে আজ বরণ করবেন জগন্নাথপুর- দক্ষিণ সুনামগঞ্জবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

এমএ মান্নানকে আজ বরণ করবেন জগন্নাথপুর- দক্ষিণ সুনামগঞ্জবাসী

  • Update Time : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ২৪৬ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে তৃতীয়বারের মতো বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী  নির্বাচিত হওয়ায় তাঁর নির্বাচনে এলাকায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।  প্রিয় নেতাকে বরণ করতে অধীর অপেক্ষায়
প্রহর গুনছেন নেতাকর্মীরা। আর সেই অপেক্ষার গ্রহর শেষ হবে আজ মঙ্গলবার ।

ওইদিন ঢাকা থেকে তিনি নির্বাচনী এলাকায় আসছেন। তাঁকে জগন্নাথপুরের প্রবেশদ্বার
রানীগঞ্জ বাজারের ফেরিঘাট এলাকায় সকাল ১১ টার দিকে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নেতাকর্মীরা বরণ করবেন। ইতিমধ্যে সকল প্রস্তুুতি গ্রহন করেছে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

দলীয় নেতা কর্মীরা জানান, উন্নয়নের রূপকার জগন্নাথপুর ও  দক্ষিন সুনামগঞ্জবাসী তাদের প্রিয় নেতা এমএ মান্নানকে সকাল ১১টার দিকে রানীগঞ্জবাজারস্থ ফেরিঘাটে তাঁকে নির্বাচনী এলাকার লোকজন আনুষ্ঠানিকভাবে বরণ করবেন। পরে তিনি জগন্নাথপুর পৌরপয়েন্টস্থ মির্জা আব্দুল মতিন মার্কেটে তাঁর নির্বাচনী  কার্যালয় উদ্বোধন করবেন। এরপর  তিনি জগন্নাথপুর উপজেলা সহকারী রির্টানিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেবে। এরপর তিনি দক্ষিণ সুনামগঞ্জের উদ্যেশ্যে যাত্রা করবেন।

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রতিমন্ত্রী এমএ মান্নান মহোদয়কে বরণ করতে আমরা প্রস্তুত। তিনি বলেন, নির্বাচনী আইন মেনেই আমরা শান্তিপূর্ণ পরিবেশে মন্ত্রীকে বরণ করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com