1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এসপি বাবুলের স্ত্রী মিতু হত্যা তদন্তে ৫ কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

এসপি বাবুলের স্ত্রী মিতু হত্যা তদন্তে ৫ কমিটি গঠন

  • Update Time : সোমবার, ১৩ জুন, ২০১৬
  • ২৮৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকান্ড তদন্তে ৫টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পুলিশের কর্তৃক গঠিত এই কমিটিগুলোতে ৪ জন অতিরিক্ত উপ-কমিশনার এবং ১ জন সহকারী কমিশনারকে প্রধান করে মোট ৩৫ জন কর্মকর্তাকে সম্পৃক্ত করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মোক্তার আহমেদ রোববার জানান, হত্যাকাণ্ডের পরদিনই এই সব কমিটি করা হলেও তা এতদিন প্রকাশ করা হয়নি। সিএমপির দক্ষ কর্মকর্তাদের নিয়ে অভিযান পরিচালনা, আসামিদের জিজ্ঞাসাবাদ, সিডিআর পর্যালোচনা, ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং গোয়েন্দা তথ্য সংগ্রহে এসব কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি।

উপ-কমিশনার মোক্তার বলেন, ‘তদন্তের পাঁচটি কমিটির তদারকির দায়িত্ব আমাকে এবং সার্বিক তদারকির দায়িত্ব অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্যকে দেওয়া হয়েছে।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) নাজমুল হাসানকে প্রধান করে অভিযান পরিচালনা কমিটি, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর-দক্ষিণ) হুমায়ুন কবিরকে প্রধান করে জিজ্ঞাসাবাদ এবং সহকারী কমিশনার (আইসিটি) জাহাঙ্গীর আলমকে প্রধান করে গঠিত কমিটিকে ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনার দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও নগর পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার কাজী মুত্তাকি ইবনু মিনানকে প্রধান করে তথ্য সংগ্রহ এবং দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আব্দুর রউফকে প্রধান করে সিডিআর পর্যালোচনা কমিটি গঠন করা হয়েছে। তথ্য সংগ্রহ কমিটিতে নয়জন, ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা কমিটিতে পাঁচজন এবং অন্য কমিটিগুলোতে সাতজন করে সদস্য রাখা হয়েছে। এসব কমিটিতে বিভিন্ন থানার ওসিদের পাশাপাশি বিভিন্ন স্তরের সদস্যদেরও রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গিয়ে চট্রগ্রাম নগরীর জিইসি মোড়ে খুন হন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। হত্যায় জড়িত সন্দেহে এ পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হলেও কারা কেন এ হত্যা করেছে সে বিষয়ে এখনও স্পষ্ট কিছু বলতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com