1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঐক্যফ্রন্টে যাচ্ছি না,এটি ভিত্তিহীন-সামাদপুত্র ডন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

ঐক্যফ্রন্টে যাচ্ছি না,এটি ভিত্তিহীন-সামাদপুত্র ডন

  • Update Time : শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮
  • ২৮২ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগজ -৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ আজাদ ডন বললেন, ঐক্যফ্রন্টে যাচ্ছি না, এটি ভিত্তিহীন।একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্তিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। জামায়াত যেভাবে স্বাধীনতা বিরোধী একটি দল, ঐক্যফ্রন্টেও নেতৃত্বদানকারী বৃহত্তম দলটিও তেমনি বঙ্গবন্ধুর আর্দশের বিরোধী একটি দল।
দলীয় মনোনয়ন বঞ্চিত হলে, কোনো ব্যানারে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্ন করা হলে তিনি সুনির্দিষ্ট কোন জবাব না দিয়ে বলেন, যদির কোনো উত্তর নেই। যদি ফেলে দাও নদীতে। তিনি বলেন, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন এখনও চুড়ান্ত হয়নি। আমার বিশ্বাস জনপ্রিয়তার দিক দিয়ে বিবেচনা করা হলে আমাকেই মনোনয়ন দেওয়া হবে।

আজ শনিবার দুপুরে জগন্নাথপুর পৌরশহরের সিএ মার্কেটস্থ তাঁর বাসভবনের সামনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভায় বক্তব্যেপ্রদানকালে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পৌরমেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্রের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় আজিজুস সামাদ ডন বলেন, যারা বিদেশে বসে বসে রাজনীতি পরিচালনার চেষ্টা করে, নতুন নতুন ইতিহাস তৈরীর চেষ্টা চালায়। এ ধরনের রাজনীতির বিপক্ষে আমি। এধরনের রাজনীতি করা আমার পক্ষে সম্ভব না। জামাত-শিবির যেরকম আমাদের স্বাধীনতার বিরূদ্ধে। ঠিক সেরকম বঙ্গবন্ধুর আর্দশের বিপক্ষের আছে ওই পক্ষ।
তিনি বলেন, আমাদের এক মহোদয় নাকি বলে বেরাচ্ছেন অমুকে মনোনয়ন পাবেনা। উহার নাকি মনোনয়ন নিশ্চিত, আমি নাকি লাঙ্গন মার্কা খোঁজতেছি,এসব বলে বেরাচ্ছেন তিনি। ওই মহোদয়ের এপিএস ফেসবুকে স্ট্যার্টাস (শেয়ার)করে বলে বেরাচ্ছেন, হায়..হায় একি হলো, আমাদের জাতীয় নেতার ছেলে মনোনয়ন না পেয়ে ঐক্যফ্রন্টে নাকি যাচ্ছেন।
তিনি আরো বলেন, সুলতান মনসুর, মান্না ভাই আর রেজা কিরব্বরিয়ার রাজনীতির সঙ্গে আমাদের মিলাবেন না। কারণ আমার বাবার রাজনীতি আর আমার রাজনীতি অন্যদের মতো নয়। কারন প্রগতিশীল রাজনীতির বাহিরে আমাদের পরিবারের কেউ নয়। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসী, জননেত্রীর শেখ হাসিনার নেতৃত্বকে ধারন করি। আর আমার রক্তের মধ্যে লেখা আছে আব্দুস সামাদ আজাদের নাম। এটাকে চাইলেই অস্বীকার করা যাবেনা। সুতরাং অন্য দলে যাওয়ার প্রশ্নই উঠেনা। আমি সুনামগঞ্জ ৩ এ যে প্রক্রিয়া চালাতে চাই। সেই ডাকে আপনারা বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসী হয়ে এসেছেন, আপনারা জননেত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে এসেছেন, আপনারা সামাদ আজাদের নাম শুনে এসেছেন। এই আর্দশকে যখন বিশ্বাস করেন, তখন অপপ্রচারে কান দিবেন না। যখন যে সিদ্ধান্ত আসবে, সে সিদ্ধান্তের প্রতি, প্রতিবাদী হবেন না। যখন সিদ্ধান্ত আসবে, আমাদের পক্ষে, তখন লাফালাফি করবেনা। যদি সিদ্ধান্ত আসে নৌকা আমরা পাইছি, তাহলে আল্লাহরওয়াস্তে দুই রাকাত শুকরানা নামাজ পড়বেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ সাব্বির আহমদ,ইউপি চেয়ারম্যান আব্দুল হাসিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল সালাম বকুল,সাবেক ইউপি চেয়ারম্যান আঙ্গুর মিয়া, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, সালাউদ্দিন, মিন্টু রঞ্জন ধর, সৈয়দ শেফুল আমিন, পৌর আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর আবাব মিয়া, কাউন্সিলর সুহেল আহমদ, দ্বিপক গোপ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীর, সাধারণ সম্পাদক কবির মিয়া, উপজেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম, হাজী নজরুল ইসলাম, সাদেকুর রহমান সাদ, সেলিম আহমদ, আনোয়ার কোরেশী, রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, মিটন দেব, শাহিন মিয়া সুমন, নাদিম শাহ, সাইফুর রহমান সোহাগ, সুজেল মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন প্রমুখ।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে নির্বাচণী মাঠে গুঞ্জন চলছিল, এবারও আজিজুস সামাদ ডন দলীয় মনোনয়ন পাচ্ছেন না। এ আসনে গনমাধ্যমে বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর নাম প্রার্থী হিসেবে আওয়ামী লীরে মনোনয়ন চুড়ান্ত তালিকায় রয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে। এরপর থেকে গুঞ্জণ শুরু হয় দলীয় মনোনয়ন বঞ্চিত হলে সাবেক অর্থমন্ত্রী মরহুমর এসএস কিব্বরিয়ার ছেলে রেজা কিব্বরিয়ার পথ ধরে জাতীয় ঐক্যেফ্রন্টের ব্যানারে নির্বাচনে অংশ নিতে পারেন সামাদপুত্র আজিজুস সামাদ ডন। ডন শিবিরের সমর্থরা দাবী করে আসছে নির্বাচন তার করবেই। এ বিষয়ে গতকাল (২৪ নভেম্বর) সিদ্ধান্ত হবে বলে প্রচার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com