1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে রোববার পরিকল্পনামন্ত্রী প্রধান অতিথি হিসেবে থাকবেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে রোববার পরিকল্পনামন্ত্রী প্রধান অতিথি হিসেবে থাকবেন

  • Update Time : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৮২৩ Time View

দীর্ঘ ৫ বছর পর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১ নং কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন কাল রোববার ।
এ উপলক্ষে সকাল ১১টায় স্থানীয় কলকলিয়া বাজারে সম্মেলন প্রথম অধিবেশন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথির হিসেবে থাকবেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন,
এদিকে সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। পদ পদবী প্রত্যাশি প্রার্থীদের পক্ষে তাদের সমর্থকদের চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনা।  এরমধ্যেই এলাকায় ব্যানার পেস্টুন সাটাঁনো হয়েছে।  সম্মেলন সফল করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলেও তবে কোন বিতর্কিত নেতাদের নেতৃত্ব চান না নের্তৃমূল নেতাকর্মীরা। তাঁরা দলের ত্যাগী ও যোগ্য নেতাদের গুরুত্বপূর্ণ পদে দেখতে চান।
দলীয় নেতাকর্মীরা জানান, ২০১৪ সালে ১৮ অক্টোবর সম্মেলনের মাধ্যমে বদরুল আলমকে সভাপতি ও দ্বীপক কান্তি দে দিপালকে সাধারণ সম্পাদক করে ৬৫ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম এবং সাবেক সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন। বছরখানিক পর ওই কমিটির সভাপতি বদরুল আলম স্থায়ীভাবে বসবাসের জন্য আমেরিকা চলে যান। এরপর থেকে দলের সহসভাপতি ফখরুল হোসেন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। সম্প্রতি দলের সাধারণ সম্পাদক দ্বিপাল কান্তি দিপাল দেবের অকাল মৃত্যুতে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান।
গত মাসে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ জগন্নাথপুরের প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারিত করে। প্রথমে ৩ ডিসেম্বর কলকলিয়া ইউনিয়নের সম্মেলন ঘোষণা করা হলেও পরবর্তী ৩ ডিসেম্বর পরির্বতে ৮ ডিসেম্বর কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন চুড়ান্ত করা হয়। সম্মেলনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক প্রাণ চঞ্চলতা দেখা দিয়েছে। প্রায় প্রতিদিনই উপজেলা সদরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসা যাওয়া করছেন নেতাকর্মীরা। প্রচারণার পাশাপাশি চলছে জোর লবিং। উপজেলা থেকে কেন্দ্রীয় পযার্য়ে জোর লবিং.তদবির  চলছে বলে দলের একটি বিশ্বস্থ সুত্র জানিয়েছে।
এবার সভাপতি পদে ৫ জনের নাম শুনা যাচ্ছে। তারা হলেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কুতুব উদ্দিন, বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেন, সহসভাপতি নুরুল হক ও সালেক মিয়া। সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সাবেক সাংগঠনিক সম্পাদক বশির আহমদ, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য আলাল হোসেন রানা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com