1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কলকলিয়া গনপাঠাগার এর নাম পরিবর্তনে প্রতিবাদ সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

কলকলিয়া গনপাঠাগার এর নাম পরিবর্তনে প্রতিবাদ সভা

  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০১৭
  • ১৫১ Time View

স্টাফ রিপোর্টার::জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কলকলিয়া গনপাঠাগার এর নাম পরিবর্তন করায় এক প্রতিবাদ সভা স্থানীয় কলকলিয়া বাজারে গতকাল বিকেলে কলকলিয়া ইউপির ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী সমছু মিয়ার সভাপতিত্বে যুবলীগ নেতা শিপু মিয়ার পরিচালনায় অনুষ্টিত হয়েছে।

উক্ত সভায় বক্তব্য রাখেন, বালিকান্দী গ্রামের সভাপতি বিশিষ্ট মুরুব্বী জনাব আব্দুন নূর, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি চন্দন মিয়া, আওয়ামীলীগ নেতা নূরুল হক, উপজেলা যুবলীগ নেতা রাদেশ দেবনাথ, কলকলিয়া ইউপি যুবলীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন লিলু, যুবলীগ নেতা রাসেল, যুবনেতা এস এ ফয়সল, শাহ আলম, শহীদ, ফয়সল, রাজ্জাক, সুহেল, ফাহিল জুবেদ প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, অনেক ত্যাগ আর পরিশ্রমের বিনিময়ে “কলকলিয়া গনপাঠাগার (পুরাতন ইউনিয়ন অফিসের জায়গায়) সরকারী ভাবে স্থাপিত হয়েছে। এই পাঠাগারে প্রায় দুই লক্ষ টাকার বই ও চেয়ার টেবিল সহ বিভিন্ন আসাবাবপ্ত্র রয়েছে। কলকলিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল হাসিম কলকলিয়া “গন পাঠাগার’ এর বর্তমান নাম পরিবর্তন করে ” শহীদ মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন জাদুঘর ও পাঠাগার” নাম করন করে সাইনবোর্ড লাগিয়েছেন যা কলকলিয়া বাসীর হৃদয়ে আঘাত করেছে। শহীদ মুক্তিযোদ্ধাদের আমরা শ্রদ্ধা ও সম্মান করি, প্রানের চেয়ে বেশি ভাল বাসি। শহীদ মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন আহমদ সহ সকল মুক্তিযোদ্ধাদের স্মৃতিকে ধরে রাখতে জাদুঘর ও পাঠাগার করা হউক আমরাও চাই। অন্য কোন নতুন জায়গায় ” শহীদ গিয়াস উদ্দীন জাদুঘর ও পাঠাগার করা হলে আরেকটি প্রতিষ্টান কলকলিয়াবাসী পাবে। এনিয়ে অহেতুক বির্তক এড়াতে বক্তারা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com