1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে লাঞ্চিত করার অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে লাঞ্চিত করার অভিযোগ

  • Update Time : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫
  • ৩৮৫ Time View

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান জামায়াত নেতা সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্যা ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রীতা রানী দে কে শারিরীকভাবে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে। জানা গেছে, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদুর রহমান ইউনিয়নের ৪,৫,৬ নং সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রীতা রানী দে কে সোমবার দুপুরে বাড়ি থেকে ডেকে ইউনিয়ণ পরিষদ কার্যালয়ে আনেন। ইউপি কার্যালয়ে আসা মাত্র চেয়ারম্যারন সাজ্জাদুর রহমান ইউপি সদস্যা রীতা রানী দে কে শারিরীকভাবে লাঞ্চিত করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। জোরপূর্বক স্বাক্ষর রাখার চেষ্ঠা করেন। এসময় ইউনিয়ন পরিষদের সদস্যরা মহিলা ইউপি সদস্য রীতা রানী দে কে রক্ষা করেন। ইউপি সদস্য রীতা রানী দে জানান, চেয়ারম্যান সাজ্জাদুর রহমানের খবর পেয়ে আমি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গেলে চেয়ারম্যান আমাকে গাড় ধাক্কা দিয়ে মারধর শুরু করেন। এবং অশ্লীল ভাষায় সকল মহিলা সদস্যকে গালিগালাজ করতে থাকেন। তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, নির্বাচতি হওয়ার ৫ বছর ধরে চেয়ারম্যান আমার নামে বিভিণœ প্রকল্প দিয়ে নিজে কাজ করে টাকা তুলে জোরপূর্বক আমার কাছ থেকে স্বাক্ষর নিয়ে টাকা নেন। এসবের প্রতিবাদ করলে তিনি আমার সাথে দুব্যবহার করেন। রীতা রানী দে জানান, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সবাইকে জানিয়েছি।
অভিযুক্ত চেয়ারম্যান বলেন সাজ্জাদুর রহমান বলেন, মহিলা সদস্যা মাষ্টাররোলে স্বাক্ষরের জন্য উৎকোচ চাওয়ায় তাকে গালিগালাজ করেছি। মারধর করিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নির্যাতিত মহিলা ইউপি সদস্যা বিষয়টি আমাকে জানিয়েছেন। আমি তাকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বলেছি।
স্থানীয় সরকার সুনামগঞ্জের উপ-পরিচালক দেবজিৎ সিংহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনাটি দুঃখ জনক। খোঁজ নিয়ে এবিষয়ে পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com