1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কুশিয়ারা নদী ভাঙ্গনে ফের হুমকির মুখে জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়ক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

কুশিয়ারা নদী ভাঙ্গনে ফের হুমকির মুখে জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়ক

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭
  • ১৮৭ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর-শিবগঞ্জ-বেগমপুর সড়কটি কুশিয়ারা নদী ভাঙ্গনে হুমকির মুখে পড়েছে। যে কোন সময় নদী ভাঙ্গনে ওই সড়কটি বিলীন হয়ে যেথে পারে। ইতিমধ্যে ওই সড়কে বড় বড় যান গুলো চলাচল বন্ধ হয়ে গেছে। ঝুকিঁ নিয়ে চলছে ছোট ছোট যানযাহন। সোমবার ঘটনাস্থল পরির্দশন করেছেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।

তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, নদী ভাঙ্গনে সড়কটির অর্ধেক অংশ ভেঙ্গে গেছে। ইতিপূর্বে আমাদের উপজেলা পরিষদের অর্থায়নে সড়কটিতে ৭৫ হাজার টাকার কাজ করা হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে বিকল্প ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করছি।

এলাকাবাসী জানান, জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর-শিবগঞ্জ-বেগমপুর সড়কের পাইলগাঁও ইউনিয়নের জালালপুর ভাঙ্গাবাড়ির সামনের রাস্তাটি গত বছরের নভেম্বর মাসে কুশিয়ারা নদী ভাঙ্গনের কবলে পড়ে। ওই সময় জরুরী ভিত্তিত্বে উপজেলা পরিষদের উদ্যোগে কিছু সংস্কার কাজ করে যানচলাচল অব্যাহত রাখা হয় গত শনিবার থেকে ফের রাস্তাটি ভাঙ্গনের মুখে পড়ে।

আমাদের পাইলগাও ইউনিয়ন সংবাদদাতা সেলিম খান জানান, গুরুত্বপূর্ণ ওই সড়কটি জগন্নাথপুর উপজেলা থেকে স্বাধীনবাজার-জালালপুর-অলইতলী-কাতিয়া-বড়ফেছি বাজার হয়ে ওসমানীনগর উপজেলার বেগমপুরের হাইওয়েতে সংযুক্ত। প্রতিদিন ওই সড়ক দিয়ে শত শত যানবাহন ঝুকিঁর মধ্য চলাচল করে আসছে। ইতিমধ্যে বড় বড় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।
পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের বাসিন্দা হাবিল খান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, এ সড়কটি এলাকার গুরুত্বপূর্ন রাস্তা। এ রাস্তা দিয়ে প্রতিদিন শিক্ষার্থী’সহ হাজার মানুষ মারাত্মক ঝুঁকি নিয়ে চলাফেরা করেন। বিষয়টি আমরা স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধিদের অবহিত করেছি। সড়কটিতে সংস্কারে দ্রুত প্রদক্ষেপ গ্রহনের জন্য তিনি জোর দাবী জানান।

জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ওই সড়কের যান চলাচলে অব্যাহত রাখতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি আমরাঃ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com