1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কোন ব্যানারে লড়বেন সামাদপুত্র ডন, সিদ্ধান্ত হবে শনিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

কোন ব্যানারে লড়বেন সামাদপুত্র ডন, সিদ্ধান্ত হবে শনিবার

  • Update Time : বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ৩২৯ Time View

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেলে নির্বাচন করবেনই আজিজুস সামাদ ডন। এমন বক্তব্য পাওয়া গেছে ডন শিবিরে। কোন ব্যানারে নির্বাচন করবেন তা এখনও ঠিক হয়নি। তবে সাবেক অর্থমন্ত্রী এসএম কিব্বিয়ার ছেলে রেজা কিব্বরিয়ার পথ ধরেই জাতীয় ঐক্যফ্রেন্টে ব্যানারে নির্বাচন করতে পারেন আজিজুস আসাদ ডন। বুধবার সন্ধ্যার পর থেকেই সুনামগঞ্জ তথা সিলেট বিভাগ জুড়ে এখন এমন গুঞ্জন চলছে।

জানা যায়, এবারের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল কাসেম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফারুক আহমদ, সহসভাপতি হরমুজ আলী ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম। এরমধ্যে বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের নাম আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রতিমন্ত্রী তালিকায় গণমাধ্যমে প্রকাশিত হয়। এরপর থেকে কানাকষি চলছে আজিজুস সামাদ ডন মনোনয়ন না পেয়ে ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচনে অংশ নিচ্ছেন।
আজিজুস সামাদ ডনের সমর্থকরা জানান, দলীয় মনোনয়ন বঞ্চিত হলে নির্বাচন করবেন আজিজুস সামাদ। সেলক্ষে প্রস্তুুতি চলছে। আগামী ২৪ নভেম্বর এবিষয়ে সিদ্ধান্ত হবে। এদিন জগন্নাথপুর পৌরশহরে আজিজুস সামাদ ডনের বাসভবনে একসভা ডাকা হয়েছে। ওই সভায় সমর্থন নিয়ে নির্বাচনের ঘোষনা দেবেন ডন। আজিজুস সামাদ আজাদের ঘনিষ্টজন হিসেবে পরিচিত জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমরা এখনও আশাবাদী শেষ পর্যন্ত জনপ্রিয়তা বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা আজিজুস সামাদ ডনকে মূল্যায়ন করবেন। দলীয় মনোনয়ন বঞ্চিত হলেও তিনি নির্বাচন করেন। কারন এলাকার ভোটাররা আজিজুস সামাদকে নির্বাচনে দেখতে চান।
আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ আজাদ ডন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এখনও মনোনয়ন চুড়ান্ত হয়নি। আমি বিশ্বাস করি, এবার জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন। কারন সিলেট বিভাগীর মধ্যে জনপ্রিয়তার দিক থেকে আমি এগিয়ে আছি। বাবার মৃতে্যু পর থেকে গত ১৪/১৫ বছর ধরে আমি নির্বাচনী এলাকার মানুষের সুখ দুঃখে পাশে আছি। নির্বাচনী এলাকার জনসধারনের প্রচন্ড চাপে আছি। মনোনয়ন বঞ্চিত হলে জনগনের সমর্থন থাকলে হয়তো নির্বাচন করতে পারি। তবে কিভাবে নির্বাচন করব এখনো চুড়ান্ত হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com