1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ক্যান্সারের ঔষধেও ভেজাল, ১০ লাখ টাকা জরিমানা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ক্যান্সারের ঔষধেও ভেজাল, ১০ লাখ টাকা জরিমানা

  • Update Time : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৭৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::রাজধানীর বাংলামোটরে অনুমোদনহীন ওষুধ আমদানি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগে জাজ কর্পোরেশনকে ১০ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-১০ এর একটি ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, শনিবার বিকাল ৩টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সেখানে অভিযান চলে। এ সময় দেড় কোটি টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়। এর মধ্যে ৮৪ লাখ টাকার ওষুধ ছিল ক্যান্সারের। অবৈধভাবে আমদানি করা এসব ওষুধ ছিল মেয়াদোত্তীর্ণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com