1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ক্যামেরনের উত্তরসূরি হতে বাজিকরদের পছন্দের শীর্ষে রয়েছেন লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ক্যামেরনের উত্তরসূরি হতে বাজিকরদের পছন্দের শীর্ষে রয়েছেন লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন

  • Update Time : শুক্রবার, ২৪ জুন, ২০১৬
  • ৩৪১ Time View

আমিনুল হক ওয়েছ:: যুক্তরাজ্যের ইইউ ছাড়ার পক্ষে নেতৃত্ব দিয়ে প্রচার চালানো লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বিদায়ী প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের উত্তরসূরি হওয়ার জন্য বাজিকরদের পছন্দের শীর্ষে আছেন।

ক্যামেরন তার পদত্যাগের পরিকল্পনা ঘোষণা করার পরপরই বাজিকর কম্পানি ল্যাডব্রোক্স আজ শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছে, বরিস জনসনকেই এ পদের জন্য পছন্দ করা হচ্ছে।

অক্টোবরেই চূড়ান্তভাবে প্রধানমন্ত্রী পদে ইস্তফা দিচ্ছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন ক্যামেরন। গণভোটে প্রধানমন্ত্রীর আহ্বানের বিপরীতে গিয়ে ব্রিটেনের অধিকাংশ মানুষ ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) থেকে বেরিয়ে যাওয়ার পক্ষে মত দেওয়ায় এ রায়কে ব্যক্তিগত পরাজয় হিসেবে দেখছেন ক্যামেরন। দেশবাসী তার ওপর আস্থা হারিয়েছেন বলেই মনে করছেন তিনি।

যুক্তরাজ্যের মতো দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালনকে গৌরবের মন্তব্য করে ক্যামেরন বলেছেন, এই ‘জাহাজের এখন একজন নতুন ক্যাপ্টেন’ লাগবে।

ব্রিটেনের তৃতীয় বৃহত্তম দল ইউকিপ নেতা নাইজেল ফারাজে দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে বরিস জনসন ছাড়াও মাইকেল গোভ কিংবা লিয়াম ফক্সের নাম বলেছেন।

এদিকে, বাজিকরদের পছন্দের তালিকাতেও প্রথমেই রয়েছে বরিস জনসন এবং এরপর রয়েছে যথাক্রমে জর্জ অসবর্ন, তেরেসা মে, মাইকেল গোভ এবং স্টিফেন ক্র্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com