1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খালেদা জিয়া পৌঁছেছেন সিলেটে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম:

খালেদা জিয়া পৌঁছেছেন সিলেটে

  • Update Time : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৪০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সিলেট সার্কিট হাউসে পৌঁছেছেন। বিকাল সাড়ে ৪টার দিকে তিনি সিলেট সার্কিট হাউসে এসে পৌঁছেন। নগরীর হুমায়ূন রশীদ চত্বর মেন্দিবাগ হয়ে নগরীতে প্রবেশ করে খালেদার জিয়ার গাড়ি বহর। এসময় সার্কিট হাউসে সামনে জড়ো হওয়া হাজারো নেতাকর্মী তাঁকে শ্লোগান শ্লোগানে স্বাগত জানান। হযরত শাহজালাল ও শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য এটি তাঁর ব্যক্তিগত সফর।

মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানিয়েছেন, ‘খালেদা জিয়া প্রথমে সিলেট সার্কিট হাউসে ওঠেছেন। সেখানে প্রায় ২০ মিনিট বিশ্রাম নেয়ার কথা রয়েছে। এর আগে চন্ডিপুল-হুমায়ূন রশীদ চত্বর, সোবহানীঘাট পয়েন্ট, ধোপাদিঘীরপাড়, সিটি পয়েন্ট ও সুরমা পয়েন্ট হয়ে সার্কিট হাউসে প্রবেশ করেন খালেদা জিয়া।’

সূত্র জানিয়েছে, সিলেট সার্কিট হাউসে বরাদ্দকৃত ভিভিআইপি রুমে বিশ্রাম নেবেন খালেদা জিয়া। বিশ্রামের পর তিনি দুই ওলির মাজার জিয়ারতের জন্য বের হবেন।

এর আগে সকাল সোয়া ৯টায় তিনি গুলশান এর ‘ফিরোজা’ থেকে সড়কপথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে পথে দলীয় নেতা-কর্মীরা তাকে শ্লোগান ও মিছিলে স্বাগত জানিয়েছেন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সিলেট বিভাগ থেকে দলে দলে নেতাকর্মীরা রাজপথে নেমে এসেছেন। সকাল থেকে তারা অধির আগ্রহে নেত্রীকে স্বাগত জানাতে জড়ো হয়েছেন। তারা মুহুর্মুহু শ্লোগান দিয়ে নেত্রীর জন্য অপেক্ষা করছেন। তিনি বলেছেন, নেত্রীর এ সফরে দলীয় নেতা-কর্মীর মনোভাব এখন চাঙ্গা।

সিলেট সার্কিট হাউসে তাঁর রাত্রিযাপন করার কথা থাকলেও সেটি পুরোপুরি নিশ্চিত নয়।
জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল জানান, সার্কিট হাউসে বিরতি নেয়ার পর তিনি যাবেন হযরত শাহজালাল (রহ.) এর মাজারে। এসময় তিনি কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা সড়ক ব্যবহার করবেন। হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে খালেদা জিয়া সরাসরি চলে যাবেন হযরত শাহপরাণ (রহ.) মাজারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com