1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খুব অল্প সময়ের মধ্যে খুলে যাচ্ছে ফেসবুক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

খুব অল্প সময়ের মধ্যে খুলে যাচ্ছে ফেসবুক

  • Update Time : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০১৫
  • ৫৬২ Time View

স্টাফ রিপোর্টার:; বাংলাদেশে বন্ধ থাকা ফেসবুক খুব অল্প সময়ে খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে তথ্যপ্রযুক্তি বিতর্ক উৎসব নিয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ কথা বলেন। কবে নাগাদ ফেসবুক খুলে দেওয়া হচ্ছে- সাংবাদিকদের এমন প্রশ্নে পলক বলেন, ফেসবুক সদর দপ্তরের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। আশা করছি, খুব অল্প সময়ের মধ্যে আমরা ফেসবুক খুলে দিতে পারব।

ফেসবুক খুলে দেওয়ার নির্দিষ্ট সময় জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, সুনির্দিষ্ট দিন বা সময় বলতে পারছি না, তবে অল্প সময়ের মধ্যে ফেসবুক আনব্লক করে দেব। গত ১৮ নভেম্বর থেকে ফেসবুকসহ কয়েকটি যোগাযোগ অ্যাপ বন্ধ করার পর বাংলাদেশে অনেক ব্যবহারকারী বিকল্প পন্থায় তা ব্যবহার করছেন। নিরাপত্তার কারণ দেখিয়ে বন্ধ করা হলেও কবে নাগাদ এ মাধ্যমগুলো খুলে দেওয়া হবে তা এখনো নিশ্চিত করেনি সরকার।

ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে ফেসবুক কর্তৃপক্ষকে চিঠি পাঠানোর পর তার উত্তরে আলোচনার আগ্রহ প্রকাশ করেছে জনপ্রিয় এ সামাজিক যোগাযাগের মাধ্যম। আগামী ৬ বা ৭ ডিসেম্বর ফেসবুক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার কথা রয়েছে বলে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম জানিয়েছেন। তবে এই চিঠির সঙ্গে ফেসবুক খুলে দেওয়ার কোনো সম্পর্ক নেই জানিয়ে প্রতিমন্ত্রী বলেছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সবুজ সংকেত পেলেই খুলে দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com