1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খুলনায় বাসায় প্রবেশ করে মন্ত্রীর জামাতাকে গুলি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

খুলনায় বাসায় প্রবেশ করে মন্ত্রীর জামাতাকে গুলি

  • Update Time : শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ১৮৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::খুলনায় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা ও বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার ডিজিএম প্রভাস চন্দ্র দত্তকে গুলি করেছে দুর্বৃত্তরা।শুক্রবার রাত ১০টায় নগরীর বকশীপাড়া বাইলেনের নিজ বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, প্রভাস চন্দ্রের পেটের ডান পাশে গুলি লেগেছে। রাত সাড়ে ১২টা পর্যন্ত তিনি অপারেশন কক্ষে ছিলেন। তিনি এখন আশংকামুক্ত।

পরিবারে সদস্যররা জানান, রাত ১০টার দিকে দরজা নক করে বাড়িতে প্রবেশ করে মুখোশধারী এক দুর্বৃত্ত। প্রভাস চন্দ্রকে তার শোয়ার কক্ষে নিয়ে ওই ব্যক্তি গুলি চালায়। পরে পরিবারের সদস্যদেরও অস্ত্রের ভয় দেখিয়ে সে পালিয়ে যায়।

স্থানীয়রা পরে প্রভাস চন্দ্রকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. হুমায়ুন কবির, জেলা প্রশাসক মো. হেলাল হোসেন, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নগরীর সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে প্রভাস চন্দ্রের ওপর এ হামলা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

হামলাকারদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানা ওসি মমতাজুল হক।

উল্লেখ্য, গত বছর প্রভাস চন্দ্র দত্তের স্ত্রী আত্মহত্যা করেন।

সুত্র-সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com