1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গরুকে ধর্ষণ করে হত্যার অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

গরুকে ধর্ষণ করে হত্যার অভিযোগ

  • Update Time : শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ২৩১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: বিকৃতকাম মানুষের যৌন লালসার কারণে অহরহ ধর্ষণের শিকার হচ্ছে শিশু, কিশোরী, তরুণী, কর্মজীবী নারী, গৃহবধূসহ বিভিন্ন শ্রেণির নারী। এবার রেহাই পেল না গরুও। বৃহস্পতিবার ভারতের শ্যামপুর থানার বাড়গ্রাম পূর্বপাড়ায় রাতের অন্ধকারে প্রতিবেশীর গরুকে ধর্ষণ করে হত্যা করেছে বলে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, ভারতের শ্যামপুর থানার বাড়গ্রাম পূর্বপাড়ায় এক যুবক রাতের অন্ধকারে প্রতিবেশীর গোয়াল থেকে গরু চুরি করে নিয়ে গিয়ে ধর্ষণ করে মেরে ফেলে। বৃহস্পতিবার বাড়গ্রামে নদীর ধারে একজন প্রাণী চিকিৎসক ও ছয়জন প্রাণী স্বাস্থ্যকর্মীর তত্ত্বাবধানে গরুটির ময়নাতদন্ত করা হয়। এর প্রেক্ষিতে অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হলে আদালত তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় এক গৃহবধূর ওই গরুটি বুধবার বাড়িতে খোঁজ করে না মাঠে মরে পড়ে থাকতে দেখা যায়। এসময় গরুটিকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে সন্দেহ হলে যুবক সুজল মাইতি পুলিশে দেওয়া হয়। মাস ছয়েক আগে এক রাতে সুজল ওই গরুটিকে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ায় তার উপর এই সন্দেহ করে গ্রামবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com