1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গায়ে হলুদের অনুস্টানে মদপান করে দুই ব্যবসায়ীর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

গায়ে হলুদের অনুস্টানে মদপান করে দুই ব্যবসায়ীর মৃত্যু

  • Update Time : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::কেরানীগঞ্জে বিয়ে বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে মদপান করে অসুস্থ হয়ে দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন হাসপাতালে ভর্তি হয়েছেন ও আরেকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহতরা হলেন শুভাঢ্যা উত্তরপাড়ার গুলজার হোসেনের ছেলে শরীফ (৪৫) ও একই এলাকার গোপাল চন্দ্র মণ্ডলের ছেলে সজল চন্দ্র মন্ডল (৩৬)।

এ ঘটনায় অসুস্থ আনোয়ার হোসেনকে (৪০) পুরান ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এছাড়াও মহিদুল ইসলাম নামে একজন অসুস্থ হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, শুভাঢ্যা পশ্চিমপাড়ার লিটন মিয়ার বাড়িতে মেয়ের বিয়ে উপলক্ষে বৃহস্পতিবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লিটন মিয়া ও তার বন্ধুরা মিলে রাতভর মদপান করেন। সেখানে কেউ কেউ বমি করে অসুস্থ হয়ে পড়েন। ওই অবস্থায় যে যার বাড়িতে চলে যান।

নিহত শরীফের ছেলে সাব্বির বলেন, গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফিরে বাবা অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার সারাদিন বেশ কয়েকবার বমি করেন এবং পেটের অসুখে আক্রান্ত হন। এ অবস্থায় শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

নিহত সজলের প্রতিবেশি পরেশ চন্দ্র জানান, অসুস্থ অবস্থায় সজলকে শনিবার ভোরে ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হলে সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

স্থানীয় সূত্র জানায়, নিহত ও আহতরা বৃহস্পতিবার রাতের গায়ে হলুদের অনুষ্ঠানে নিম্নমানের ও অতিরিক্ত মদপান করেছিল। যার প্রভাবে তারা অসুস্থ হয়ে পড়েন এবং দুইজন মারা যান। নিহত দুজনই এলাকায় মুদির দোকান রয়েছে।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com