1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গ্রাহকদের চাহিদা পূরণে গ্রামীণফোন ইন্টারনেট সেবার সাতটি প্যাকেজে পূণর্বিন্যাস করেছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

গ্রাহকদের চাহিদা পূরণে গ্রামীণফোন ইন্টারনেট সেবার সাতটি প্যাকেজে পূণর্বিন্যাস করেছে

  • Update Time : সোমবার, ৩০ মার্চ, ২০১৫
  • ৫৫৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::গ্রাহকদের চাহিদা পূরণে গ্রামীণফোন লিমিটেড বিভিন্ন শ্রেণীর তার ইন্টারনেট সেবা সাতটি প্যাকেজে পূণর্বিন্যাস করেছে। একই সঙ্গে দাম কমিয়েছে কয়েকটি প্যাকেজের।
সোমবার(৩০ মার্চ’২০১৫) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) অ্যালান বনকে।
১ জিবি প্যাকেজের দাম নতুন মূল্য ২৭৫ টাকা এবং মেয়াদ ২৮ দিন, ২৫০ এমবির দাম ৯৯ টাকা, ২ জিবি প্যাকের দাম ৩৫০ টাকা। এর আগে ১ জিবি প্যাকের দাম ছিল ৩০০ টাকা এবং ২ জিবি প্যাকের দাম ছিল ৪০০ টাকা।
গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজগুলোর আকার ৪ মেগাবাইট থেকে ২০ গিগাবাইট পর্যন্ত। ৪ এমবি প্যাকেজের দাম ২ টাকা এবং মেয়াদ ২ দিন। ৭৫ এমবি প্যাকেজের মেয়াদ ৭ দিন এবং দাম রাখা হয়েছে ৩০ টাকা। ১ জিবি প্যাকেজের দাম পড়বে ২৭৫ টাকা এবং মেয়াদ ২৮ দিন।

অন্য প্যাকেজগুলোর মধ্যে আছে ২৫০ এমবি, দাম ৯৯ টাকা, ২ জিবি প্যাকের দাম ৩৫০ টাকা, হেভি ব্রাউজিং প্যাকের দাম ৯৫০ টাকা এবং ২০ জিবি প্যাকের দাম ২০০০ টাকা। ২০ জিবি প্যাকেজের মেয়াদ ৩০ দিন এবং বাকি তিনটি প্যাকেজের মেয়াদ ২৮ দিন।

পযাকেজ চালু করতে গ্রাহকদের *৫০০০# ডায়াল করতে হবে অথবা নির্দিষ্ট কোড লিখে এসএমএস পাঠাতে হবে ৫০০০ নম্বরে। এই প্যাকেজগুলো ৩জি এবং ২জি উভয় এলাকায় প্রযোজ্য হবে। ৩জি এলাকায় ২০ জিবি ছাড়া অন্য প্যাকেজগুলোর গতি হবে ১ এমবিপিএস এবং ২০ জিবি প্যাকেজের গতি হবে ২ এমবিপিএস। তবে ৩জি কাভারেজের বাইরে সব প্যাকেজের জন্য ২জি গতি প্রযোজ্য হবে।
নতুন এই প্যাকেজ দেশে সবার জন্য ইন্টারনেট পৌঁছে দেওয়ার লক্ষ্য অর্জনে সহায়তা করবে বলে আশা করছে গ্রামীণফোন।

এই উপলক্ষে অ্যালান বনকে বলেন,‘প্যাকেজগুলো সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষের প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এগুলো সুলভ এবং ইন্টারনেটের কার্যকর ব্যবহার নিশ্চিত করবে। আমাদের গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী প্যাকেজ বেছে নিতে পারবেন।’

বাংলাদেশের সকল মানুষের কাছে ইন্টারনেট পৌঁছে দেওয়াই শুধু আমাদের লক্ষ্য নয়, আমরা চাই সবাই যেন ইন্টারনেট তার চাহিদা অনুযায়ী কনটেন্ট খুঁজে পান।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com