1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চট্রগ্রাম টেস্ট ড্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

চট্রগ্রাম টেস্ট ড্র

  • Update Time : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৮৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ড্র’তে শেষ হলো চট্টগ্রাম টেস্ট। দিনের প্রায় সোয়া এক ঘন্টার খেলা বাকি রেখে ড্র মেনে নেন লঙ্কান অধিনায়ক দিনেশ চান্ডিমাল। এ সময় বাংলাদেশের সংগ্রহ ছিল ৩০৭/৫। এর আগে অল্পের জন্য সেঞ্চুরি মিস করলেন লিটন দাস। ব্যক্তিগত ৯৪ রান করে হেরাথের বলে পেরেরার হাতে ধরা পড়েন তিনি। এর আগে বাংলাদেশের হয়ে দুই ইনিংসে সেঞ্চুরি করা মুমিনুল ফিরে গেছেন ব্যক্তিগত ১০৫ রান করে।
১৭৫ বলে ২ ছক্কা ও ৫ চারে এ ইনিংস সাজান তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ লিড নিয়েছে ৮১ রানের। এখন শেষ দিনের দ্বিতীয় সেশনের খেলা চলছে। এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৮১/৫। অধিনায়ক মাহমুদুল্লাহ ১২ ও মোসাদ্দেক ০ রানে মাঠে রয়েছেন। গতকাল নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮১ রানে তিন উইকেট হারিয়ে চতুর্থ দিনের খেলা শেষ করে স্বাগতিকরা। ১১৯ রানে পিছিয়ে থেকে আজ পঞ্চম দিনের খেলা শুরু করে বাংলাদেশে। আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান মুমিনুল হক ও লিটন দাশ আজ নিজেদের ফিফটি তুলে নেন। এর আগে বায়লাদেশ প্রথম ইনিংসে ৫১৩ রানে অলআউট হয়। অন্যদিকে শ্রীলঙ্কা ৭১৩ রানে তাদের প্রথম ইনিংস ঘোষণা করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com