1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চমক দেখালেন বিএনপির মিজান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

চমক দেখালেন বিএনপির মিজান

  • Update Time : শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ৩০৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জের চারটি আসনে বিএনপির যে সকল প্রার্থী ধানের শীষ প্রতীক পাবেন তাঁদের নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চমক দেখিয়েছেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনের মিজানুর রহমান চৌধুরী মিজান। এই আসনের তিন বারের সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলনকে মনোনয়ন না দিয়ে কেন্দ্রীয় বিএনপি মনোনয়ন দিলো তাকে। ছাতকের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য মিজান এবারই প্রথম সংসদ নির্বাচনে লড়বেন।
বিএনপির একাধিক নেতা জানিয়েছে, ছাতক- দোয়ারাবাজারে দীর্ঘদিন ধরেই দুই বলয়ে বিভক্ত বিএনপি। দুই গ্রুপের একাংশের নেতা কলিম উদ্দিন আহমদ মিলন, অপরাংশের মিজানুর রহমান চৌধুরী।
সুনামগঞ্জ জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের সময় সভাপতি প্রার্থী ছিলেন মিজান। দলের গুরুত্বপূর্ণ এই পদে ছাড় দেবার সময় জাতীয় নির্বাচনে মনোনয়নের দাবি জানিয়ে ছিলেন তিনি। ওই সময় দলের হাইকমান্ড এমনকি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানও গ্রীন সিগনাল দিয়েছিলেন মিজানকে। এই সমঝোতার ভিত্তিতেই কলিম উদ্দিন আহমদ মিলনকে জেলা বিএনপির সভাপতির পদ দেয়া হয়। পরে বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদকও করা হয় তাকে। সেই থেকেই দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে ভীষণ আশাবাদী ছিলেন মিজানুর রহমান চৌধুরী।
দলীয় মনোনয়ন পাওয়ায় উৎফুল্ল মিজান বললেন, ‘ছাতক- দোয়ারার মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও জনপ্রিয় জননেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্যই ধানের শীষে ভোট দেবেন। ইনশাল্লাহ্ আমাদের জয় হবে।’
কলিম উদ্দিন আহমদ মিলন অবশ্য মিজানকে প্রার্থী করায় ইতিবাচক মন্তব্য করে বলেছেন, ‘দলের সিদ্ধান্তই চূড়ান্ত, বাংলাদেশের গণতন্ত্র দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, জননেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে ধানের শীষকে বিজয়ী করতে জেলার সব কয়টি আসনে দলীয় নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানাচ্ছি আমি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com