1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চলন্ত বাসে নারীকে চুমু, বিজেপি নেতা গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

চলন্ত বাসে নারীকে চুমু, বিজেপি নেতা গ্রেপ্তার

  • Update Time : বুধবার, ৫ জুলাই, ২০১৭
  • ২৮৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ধর্ষণের অভিযোগে ভারতের মহারাষ্ট্রে বিজেপির এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার হওয়া বিজেপি নেতার নাম রবীন্দ্র ববনঠাড়ে। এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। ৪৮ বছর বয়সী রবীন্দ্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

খবরে বলা হয়, একটি চলন্ত বাসে রবীন্দ্র এক নারীকে চুমু দিচ্ছেন—এমন ভিডিও প্রকাশের এক সপ্তাহের মাথায় এই বিজেপি নেতাকে গ্রেপ্তার করা হলো।

অভিযোগকারী নারীর ভাষ্য, গত ২৭ জুন একটি চলন্ত বাসে রবীন্দ্র জোরপূর্বক তাঁকে (নারী) চুমু দিয়েছেন। সেই দৃশ্য অন্য যাত্রীরা ভিডিও করেছেন।

ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপরই ওই নারী রবীন্দ্রর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com