1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চাঁদা তোলা নিয়ে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ৭ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

চাঁদা তোলা নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭

  • Update Time : সোমবার, ৯ অক্টোবর, ২০১৭
  • ২৮৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
ময়মনসিংহের নান্দাইলে চাঁদা তোলা এবং কলেজের কমনরুমে বসাকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উপজেলার শহীদ স্মৃতি কলেজের সামনে সোমবার দুই গ্রুপের সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ অন্তত ৭ জন আহত হয়েছেন।
এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

জানা যায়, নান্দাইল শহীদ স্মৃতি কলেজে আগামী ২০ অক্টোবর নবীনবরণ অনুষ্ঠান ও কনসার্ট করার জন্য চাঁদা তোলা শুরু করে কলে ছাত্রলীগ। কিন্তু চাঁদা তুলতে বাধা দেয় পৌর ছাত্রলীগের কর্মীরা। বিষয়টি নিয়ে গতকাল রবিবার কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুর সাথে হাতাহাতি হয়। এছাড়া ওই দিনই কলেজ ছাত্রলীগের সাথে পৌর ছাত্রলীগের কলেজের কমন রুমে বসাকে কেন্দ্র করে বিরোধ তৈরি হয়। এর জের ধরে সোমবার সকালে কলেজ ও পৌর ছাত্রলীগের মধ্যে কলেজের সামনে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

এসময় নান্দাইল থানার এসআই নুরুল হুদাসহ অন্তত ৭ ছাত্রলীগ কর্মী আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে এরশান নামের এক শিক্ষার্থীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ কলেজের উপাধ্যক্ষ বাদল কুমার দত্ত বলেন, কলেজের কমন রুমে বসাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে তাদের এক ছাত্র আহত হয়েছে। কলেজে অনুষ্ঠানের নামে চাঁদা তোলার অনুমতি তারা কাউকে দেননি বলেও জানা তিনি।

নান্দাইল মডেল থানার ওসি মো. ইউনুস আলী বলেন, ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়ালে এক পুলিশ সদস্যসহ কয়েকজন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪ রাউন্ড গুলি করা হয়। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com