1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চাচাকে জুবাই করে হত্যা, খুনী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

চাচাকে জুবাই করে হত্যা, খুনী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ২৭৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: লক্ষ্মীপুরে চাচাকে জবাই করে হত্যার ঘটনায় প্রধান আসামি জাবেদ হোসেনকে গ্রেপ্তার করছে পুলিশ। আজ শুক্রবার সকালে রামগঞ্জের শ্যামপর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গলায় কেটে ও মাথা থেঁতলে দিয়ে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাজে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে চন্দ্রগঞ্জ থানা এসআই অসীম কুমার। পরে তার স্বীকোরক্তি অনুযায়ী তাকে নিয়ে সদর উপজেলার যাদৈয়া নামক এলাকায় জবাই করার ছুরি উদ্ধার অভিযান যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই জবাই করার ছুরি উদ্ধার করা হয়। এসময় হত্যাকারীদের বিচারের ও ফাঁসির দাবীতে বিক্ষোভ করে স্থানীয়রা।গ্রেপ্তারকৃত জাবেদ হোসেন সদর উপজেলার যাদৈয়া এলাকার মো. জাফর হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহমদ জানান, হত্যার মুল আসামী জাবেদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকোরক্তি অনুযায়ী জবাই করার ছুরি উদ্ধার করা হয়। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।

জাবেদ হোসেন ওই কাজে বাধা দেয়। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে জামাল উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে তার আপন ভাতিজা জাবেদ। মুহুর্তের মধ্যে আবার একটি ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন আহত জামাল উদ্দিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

চিকিৎসার ৫দিন পর ২২শে মার্চ ঢাকা মেডিকেল কলেহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জামাল উদ্দিন। এরপর নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে ৪জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা অভিযুক্ত জাবেদ হোসেন,তার বাবা জাফর আহম্মদ,মা ও বোনকে আসামী করা হয়। অপরদিকে ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

 

উল্লেখ্য, ১৭ই মার্চ রবিবার বিকালে বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com