1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে চুরির দায়ে দুই বিদেশী নাগরিক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ছাতকে চুরির দায়ে দুই বিদেশী নাগরিক গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৯১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ছাতকে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে দুই বিদেশী নাগরিক। পরে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু আফসার ভূইয়া তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।

বৃহস্পতিবার দুপুরে জাউয়াবাজারে সাজ্জাদ মিয়ার মালিকানাধীন নিশাত ভ্যারাইটিজ স্টোরে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত আলী সফর (৫৪) ও রেজা নুরী (৩৯) ইরানী নাগরিক বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এ দুই বিদেশী নাগরিক দুপুরে জাউয়াবাজারস্থ নিশাত ভ্যারাইটিজ স্টোরে গিয়ে ক্রেতা সেজে একজন দোকান মালিকের সাথে বিভিন্ন মালামালের মূল্য নিয়ে দর কষাকষি করতে থাকে এবং অপর জন এ সুযোগে দোকানের ক্যাশ থেকে টাকা চুরি করার চেষ্টায় লিপ্ত হয়। এক পর্যায়ে দোকান মালিকের অন্যমনস্কতার সুযোগে ক্যাশ থেকে টাকা চুরি করতে গিয়ে দোকান মালিক ও স্থানীয় লোকজন তাদের হাতেনাতে আটক করেন।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ বিদেশী দুই নাগরিককে গ্রেপ্তার করে। ডিসেম্বর মাসেও একই ভাবে ইরানী দুই নাগরিক নিশাত ভ্যারাইটিজ স্টোরের ক্যাশ থেকে ১৭ হাজার ৫০০ টাকা ও বাজারের অরুণ বনিকের ৩৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায় বলে জানা গেছে।

জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু আফসার ভূইয়া বিদেশী দুই নাগরিককে গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে জানান, তাদের কাছে ইরানী পাসপোর্ট পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com