1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ছাতকে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৫

  • Update Time : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ২২০ Time View

ছাতক প্রতিনিধি
ছাতকে ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষে ৫ জন ছাত্র আহত হয়েছে। গুরুতর আহত ছাত্রলীগ কর্মী ফয়েজ আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ছাত্রলীগের তুহিন ও ছাত্রদলের জুবায়েরকে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সোমবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাতক ডিগ্রী
কলেজে ছাত্রলীগ-ছাত্রদলের দুই কর্মীর মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। এ নিয়ে ছাতক ডিগ্রী কলেজ ছাত্রলীগ-ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের ৫ শিক্ষার্থী আহত হয়। ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও স্থানীয় নেতাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
তবে ছাতক ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী ও কলেজ ছাত্রদল নেতা সাচ্ছা আবেদীন সংঘর্ষের ব্যাপারে পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com