1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে বিল দখলকে কেন্দ্রে করে আবারও দু'পক্ষের সংঘর্ষে আহত ১৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

ছাতকে বিল দখলকে কেন্দ্রে করে আবারও দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

  • Update Time : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২০১ Time View

ছাতক প্রতিনিধি :: দু’দিনের ব্যবধানে ছাতকে বিল দখলকে কেন্দ্র করে আবারও দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার দোলারবাজার ইউনিয়নের কুড়া চাতল বিল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত মধু মিয়া, বাছন মিয়া ও নুরুল নামে ৩জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়- প্রায় ৩বছর ধরে কুড়া চাতল বিল দখল নিয়ে মঈনপুর এলাকার আব্দুর রর পক্ষের সাথে কুর্শি গ্রামের আইয়ুব আলী পক্ষের বিরোধ চলছিল। বিল নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে মামলা রয়েছে। বিল দখল নিয়ে গত রোববার মধ্যরাতে দু’পক্ষ সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হয়। এই ঘটনায় সোমবার রাতে ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়। এই ঘটনার দু’দিন পর গতকাল বুধবার দুপুর ১২টায় আইয়ুব আলী পক্ষের লোকজন লাটি-সোটা ও অগ্নেয়াস্ত্র নিয়ে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করলে এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। শুরু হয় দু’পক্ষের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। এ সময় বিল থেকে ৫টি স্যালো মেশিন ও ডিজেল লুট ও ভাংচুর করা হয়। এ সংঘর্ষে আহত ৩জনকে সিলেট ও অন্য আহতদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে পর পর দু’বার সংঘর্ষের ঘটনা ঘটলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এলাকাবাসীর একাধিক লোকজন থানা পুলিশের উপর অসন্তোষ প্রকাশ করে বলেন, বিল নিয়ে বিরোধের বিষয়ে থানায় একটি মামলা দায়েরের পরও পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা না নেয়া আবারও সয়ঘর্ষের ঘটনা ঘটেছে। বিল এখন অনেকটাই বেদখলে চলে গেছে।
দোলারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শায়েস্তা মিয়া ঘটনার দূঃখ প্রকাশ করে বলেন, এই সংঘর্ষের আশংকার বিষয়ে থানা পুলিশকে মঙ্গলবার রাতে জানানো হলেও এ বিষয়ে পুলিশ প্রশাসন কোন ব্যবস্থা না নেয়া অত্যন্ত দুঃখজনক।
ছাতক থানার ওসি আতিকুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। খোজ-খবর নিয়ে দোষীদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com