1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:

ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ৫

  • Update Time : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩২০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সিলেট-তামাবিল সড়কে খাদিমপাড়া বিসিক শিল্পনগরী এলাকায় ছাত্রলীগের রকি-পঙ্কি ও আলাই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানান, ক্রিকেট খেলার ফলাফলকে কেন্দ্র করে ওই দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলছিলো। বিষয়টি বিচার পর্যন্ত গড়ায়। সন্ধ্যায় এ নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। এসময় গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় উভয় পক্ষের অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।

আহতদের মধ্যে তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই সংঘর্ষে মার্কেট ও দোকানপাটেও হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে বলে জানান তারা।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই উভয় গ্রুপের নেতা-কর্মীরা পালিয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে।

ছাত্রলীগের রকি-পঙ্কি ও আলাই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় আহত পাঁচজনের মধ্যে তিনজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের কারো নাম পাওয়া যায়নি বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com