1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাত্রীকে বিয়ে করে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

ছাত্রীকে বিয়ে করে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ২৮৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ম্যাজিস্ট্রেটের ভুয়া পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদের এক শিক্ষার্থীকে বিয়ের পর পুলিশের হাতে ধরা পড়েছেন ওই ব্যক্তি।

বিয়ের সপ্তাহ দুয়েক পর ম্যাজিস্ট্রেট পরিচয়ধারী ওই ব্যক্তির আসল পরিচয় পাওয়া গেছে। তিনি আসলে ম্যাজিস্ট্রেট নন, একজন প্রতারক।

কাওসার আলম (৩০) নামের ওই ব্যক্তির বাড়ি কুমিল্লার দেবীদ্বার থানার ধলাহাঁস গ্রামে। তিনি রাজধানীর হাজারীবাগের হাজী আফসার উদ্দিন লেন এলাকায় থাকতেন।

সোমবার গভীর রাতে হাজারীবাগ থানার সিবিটি পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে থাকা ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে ব্যবহৃত সীল উদ্ধার করা হয়।

হাজারীবাগ থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে সিবিটি পুলিশ ফাঁড়ির সদস্যরা টহল ডিউটি করার সময় খবর পায়, আফসার উদ্দিন লেনের একটি বাসায় এক ব্যক্তি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে বসবাস করছেন।

রাত ১টার দিকে পুলিশ ওই বাসায় গিয়ে ওই ব্যক্তির পরিচয় জানতে চায়। পুলিশের কাছে তিনি নিজেকে ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দেন। তার ব্যবহৃত একটি ভিজিটিং কার্ডও পুলিশকে দেখান। ভিজিটিং কার্ড অনুযায়ী তিনি ঝালকাঠি ডিসি অফিসের ম্যাজিষ্ট্রেট। পরে তার নাম ও ঠিকানা যাচাই-বাছাই করলে তার প্রকৃত পরিচয় বেরিয়ে আসে।

পুলিশের ধানমন্ডি জোনের সহকারী কমিশনার আবদুল্লাহিল কাফী জানান, ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বিয়ে করে তিনি ওই বাসায় বসবাস করতেন। তিনি আইবিএ থেকে বিবিএ ও এমবিএ করেছে বলেও জানান। কিন্তু তদন্তে দেখা যায় ওই তথ্যটিও ভুয়া। তিনি মূলত এইচএসসি পাস। এর আগেও তিনি ম্যাজিস্ট্রেট পরিচয়ে একটি বিয়ে করেছিলেন।
সুত্র-যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com