1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছিনতাইকালে পুলিশের দুই সোর্স আটক, এসআই ক্লোজড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

ছিনতাইকালে পুলিশের দুই সোর্স আটক, এসআই ক্লোজড

  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৯৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক :: চাঁপাইনবাবগঞ্জের এক আওয়ামী লীগ নেতার ৩ লাখ টাকা ছিনতাই করার সময় পুলিশের দুই সোর্সকে আটক করেছে জনতা।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার দিকে শিবগঞ্জ পৌর এলাকার গুড়পট্টি নামক স্থানে। এঘটনায় রাতেই মামলা দায়ের করা হয়েছে।

ছিনতাইয়ের সঙ্গে যুক্ত পুলিশের দুই সোর্স হলো শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দৌলতবাড়ি গ্রামের মনিরুল ইসলামের ছেলে ইউসুফ আলী এবং নওগাঁ জেলার নিয়ামতপুর থানার ফাইজুদ্দিনের ছেলে আইনাল হক।

তারা এসআই শহিদের সোর্স ছিল বলে সংশ্লিষ্ট সূত্র জানায়। জানা গেছে, আম এবং গুড় ব্যবসায়ী ও ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ মাইনুল ইসলাম শিবগঞ্জ সোনালী ব্যাংক থেকে ৩ লাখ তুলে বাড়ি যাচ্ছিলেন। পথে গুড়পট্টিতে পৌছামাত্র পুলিশের ২ সোর্স ব্যাগে ইয়াবা আছে দাবি করে ব্যাগ ধরে টানা হেচরার একপর্যায়ে রাস্তায় ফেলে মারপিট করতে থাকে।

এর কিছুক্ষণ পর শিবগঞ্জ থানার এসআই শহিদ ঘটনাস্থলে উপস্থিত হলে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থল ঘিরে ফেলে এবং ২ সোর্সসহ এসআই শহিদকে আটকে রাখে।

পরে খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ২ সোর্সকে আটক এবং এস আই শহিদকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, এসআই শহীদ কিছুদিন আগে ২০০পিস ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করায় দলীয় লোকজন তার ওপর ক্ষিপ্ত ছিল। আর তার উপস্থিতির সুযোগ নিয়ে তাকেও আটকে রাখা হয়।

প্রসঙ্গত, শিবগঞ্জ থানায় অস্ত্র ও মাদক উদ্ধারে সফলতার জন্য এসআই শহীদ কয়েকবার পুলিশের পুরস্কারও লাভ করে। তবে এঘটনায় তার নাম আসায় তাকে আজ বুধবার পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মুজাহিদুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত হচ্ছে এবং তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com